কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
গোলাম সিদ্দিক জান্টু, জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৮ই জুলাই ২০২১ ০৫:৩০ অপরাহ্ন
কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু

বৃহস্পতিবার সকাল ৯টায় কুষ্টিয়া-রাজবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন  হাসিম উদ্দিন (৫৫) উপজেলার সদকী ইউনিয়নের পাথরবাড়িয়া মজিবুর রহমান হাইস্কুলের সহকারি শিক্ষক ও নন্দনালপুর ইউনিয়নের পুরাতন চড়াইকোল গ্রামের মৃত হিসাব উদ্দিনের ছেলে।


তিনি সকাল ৯টায় কুষ্টিয়া রাজবাড়ি  মহাসড়কের জিলাপিতলা এলাকায় স্যালো ইঞ্জিন চালিত লাটাহাম্বারের ধাক্কায় নিহত হন।নিহত অপরজনের নাম টিপু প্রামাণিক (৪৫)। তিনি কুমারখালী পৌর এলাকার মৃত মুনছের প্রামাণিকের ছেলে। গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ২টায় একই সড়কের নন্দনালপুর ইউনিয়নের ময়েনমোড়ে এলাকায় অজ্ঞাত এক গাড়ির ধাক্কায় তিনি নিহত হন।


পুলিশ জানায়,ভ্যান চালক টিপু প্রামাণিককে কুষ্টিয়া রাজবাড়ি  মহাসড়কস্থ ময়েন মোড় এলাকায় অজ্ঞাত নামা গাড়িটি ধাক্কা দিয়ে চলে যায়।কুমারখালী থানা পুলিশ রাতে টহলরত অবস্থায় খবর পেয়ে  তাকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। চিকিৎসাধীন কর্তব্যরত ডাক্তার  রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


অপরদিকে স্কুল শিক্ষক হাসিম উদ্দিন একই সড়ক দিয়ে খোকসার দিকে যাচ্ছিলেন। এসময় জিলাপিতলা নামক স্থানে পৌঁছালে পিছন থেকে স্যালোইঞ্জিন চালিত লাটাহাম্বা তাকে ধাক্কা দেয়। এতে সড়কের উপর ছিটকে পরে মারা যান শিক্ষক। এ ঘটনায় লাটাহাম্বাকে জব্দ করেছে পুলিশ।


কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, রাতে অজ্ঞাত গাড়ির চাপায় একজন ভ্যানচালক নিহত হয়েছেন। অপরদিকে লাটাহাম্বার চাপায় সকালে স্কুল শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় লাটাহাম্বা জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।