নাটোরে দু্ই পক্ষের সংঘর্ষে আহত-৪, আটক-৫

নিজস্ব প্রতিবেদক
মোঃ আশিকুর রহমান টুটুল, জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: সোমবার ১৯শে এপ্রিল ২০২১ ১২:০১ অপরাহ্ন
নাটোরে দু্ই পক্ষের সংঘর্ষে আহত-৪, আটক-৫

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের সোনাবাজু গ্রামে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে।


গুলজান বেগম (৫০) নামের এক নারীকে গুরুতর জখম অবস্থা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রবিবার সন্ধ্যায় ৬ টার দিকে সোনাবাজু গ্রামে ঘটে এ ঘটনা।



স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সোনাবাজু গ্রামের মো. আতাহার হোসেনর সঙ্গে আপন বড় ভাই মোজাহার হোসেনের দীর্ঘদিন ধরে নানা বিষয়ে বিরোধ চলে আসছে। রবিবার সন্ধ্যায় সেচ পাম্প থেকে জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে মোজাহার হোসেনের ছেলে মনিরুল,আমির মিলে আতাহার হোসেনর বাড়িতে গিয়ে তার স্ত্রীকে গালি-গালাজ করতে থাকে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।


আহত ব্যক্তিদের মধ্যে গুলজান বেগম (৫০) নামের এক নারীকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


পুলিশ এ ঘটনায় নাহিদ হোসেন (২৫), মনিরুল (৩৫), আমির (৩৮) মোজাহার (৬০) ও শের আলী (৫০) গ্রেপ্তার করেছে।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ইফা বলেন, গুলজান বেগমের মাথায় বড় জখমের আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। সেজন্যই  তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’


গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, ‘দুই পক্ষের মধ্যে নানা বিষয়ে দীর্ঘ দিনের বিরোধ ছিল। রবিবার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়। এ ঘটনায় ৫ জনের নামে মামলা হয়েছে।'



#ইনিউজ৭১/জিয়া/২০২১