পরীমণির ৩২তম জন্মদিন ,মধ্য রাতে কেক কেটে চমকে দিলেন সবাইকে

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৪শে অক্টোবর ২০২৪ ১২:৩১ অপরাহ্ন
পরীমণির ৩২তম জন্মদিন ,মধ্য রাতে কেক কেটে চমকে দিলেন সবাইকে

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমণি আজ (২৪ অক্টোবর) ৩২টি বসন্ত পূর্ণ করলেন। প্রতি বছরই তিনি এই বিশেষ দিনটি ঘটা করে উদযাপন করতেন, কিন্তু গতবছর নানার মৃত্যুর কারণে তার জন্মদিনের উদযাপন ছিল সাদামাটা। এবছরও, বিশেষ কোনো জাঁকজমক ছাড়াই, কাছের কিছু বন্ধু-বান্ধবের সঙ্গে মিলিত হয়ে জন্মদিনের কেক কাটলেন তিনি।


জন্মদিনের প্রথম প্রহরে ফেসবুক লাইভে এসে পরীমণি জানান, “আমি শারীরিকভাবে একটু অসুস্থ। এই কারণে আমার জন্মদিন পালন করার কোনো পরিকল্পনা ছিল না। আমার নানু ভাই ছাড়া আমি একা অনুভব করছি।” তিনি বলেন, “প্রতিবছর নানু ভাইয়ের হাত ধরে কেক কাটতাম, কিন্তু তিনি আর নেই। আমি ভাবছিলাম, যান্ত্রিক এই শহর থেকে দূরে কোথাও গিয়ে নিজের মতো সময় কাটাবো। কিন্তু আমার প্রিয় কিছু মানুষ আমাকে সারপ্রাইজ দিয়েছে।”


এছাড়াও, পরীমণি তাঁর দুই সন্তান এবং ১ কোটি ৬ লাখ ভক্তের সঙ্গে এই বিশেষ মুহূর্তটি কাটাতে চান বলে উল্লেখ করেন। 


জন্মদিনের পাশাপাশি, পরীমণি তার কর্মজীবনের নতুন উদ্যোগ নিয়েছেন। প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। অনম বিশ্বাস পরিচালিত ‘রঙিলা কিতাব’ নামের এই সিরিজটি আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে। সিরিজটিতে পরীমণি এবং মোস্তাফিজুর নুর ইমরান প্রধান চরিত্রে অভিনয় করছেন।

শিগগিরই ‘ফেলুবক্সী’ সিনেমার মাধ্যমে টালিউডে তার অভিষেক হতে যাচ্ছে। পরীমণি ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মাধ্যমে ঢালিউডে প্রবেশ করেন। এরপর তিনি ‘রক্ত’, ‘স্ফুলিঙ্গ’, ‘আমার প্রেম আমার প্রিয়া’, ‘স্বপ্নজাল’, ‘বিশ্বসুন্দরী’, ‘গুণীন’, ‘প্রীতিলতা’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মা’সহ অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন।


বর্তমানে, তার কাজ ও ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা চলছে, তবে তার অসুস্থতা ও নানার অভাব তাকে কিছুটা ভেঙে দিয়েছে। তবুও, পরীমণি তার ক্যারিয়ার এবং জীবনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। তিনি তার ভক্তদের ভালোবাসা ও সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।