রাণীনগর উপজেলা বিএনপির সভাপতি এছাহক, সম্পাদক মোসারব

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শনিবার ২৬শে অক্টোবর ২০২৪ ০৭:৫৪ অপরাহ্ন
রাণীনগর উপজেলা বিএনপির সভাপতি এছাহক, সম্পাদক মোসারব

রাণীনগর উপজেলা বিএনপির দ্বিবার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। কাউন্সিলে সভাপতি পদে (মোটরসাইকেল) প্রতীকে আলহাজ্ব মোঃ এছাহক আলী ৩১৮ ভোটে এবং সাধারণ সম্পাদক পদে মোসারব হোসেন (ফুটবল) প্রতিকে ৩৬৬ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


এছাড়া সাংগঠনিক পদে মেজবাউল হক লিটন (গোলাপ ফুল) প্রতিকে ৩৫৪ভোট এবং একই পদে সাখাওয়াত হোসেন (হাতি) প্রতিকে ২১০ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৯টা থেকে একটানা বিকেল তিনটা পর্যন্ত এই ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন শেষে সন্ধা সাড়ে ৬টার দিকে ফলাফল ঘোষনা করা হয়। নির্বাচনে সভাপতি পদে দুইজন,সাধারণ সম্পাদক পদে তিনজন এবং সাংগঠনিক সম্পাদক পদে পাঁচজন সহ মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।


এদিন দুপুরে রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে রাণীনগর উপজেলা বিএনপির দ্বিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মকলেছুর রহমান বাবু।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য লে: কর্ণেল (অব:) আব্দুল লতিফ খান। উদ্বোধক ছিলেন নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নু। প্রধান বক্তা নওগাঁ জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন পলাশ এবং বিশেষ অতিথি হিসেবে নওগাঁ জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক এসএম রেজাউল ইসলাম রেজু।


অন্যদের মধ্যে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক আমিনুল হক বেলাল,আল হাজ্ব মামুনুর রহমান রিপন,শফিউল আজম রানা, সদস্য এসকে এম ইকবাল, শ,ম আল কাফি তুহিন ও শাহ আজিজুর রহমান চৌধুরী হিরু উপস্থিত ছিলেন। এছাড়া উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।