অন্ট্রাপ্রেনিওরস ক্লাব ঈদ পুনর্মিলনী ২০২৪

নিজস্ব প্রতিবেদক
জাহিরুল ইসলাম মিলন
প্রকাশিত: মঙ্গলবার ৯ই জুলাই ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ন
অন্ট্রাপ্রেনিওরস ক্লাব ঈদ পুনর্মিলনী ২০২৪

আড্ডা,  নেটওয়ার্কিং ও উদ্যোক্তা কমিউনিটির ইকোসিস্টেম গড়ার প্রত্যয় নিয়ে  উদযাপিত হলো অন্ট্রাপ্রেনিওরস ক্লাব ঈদ পুনর্মিলনী ২০২৪নানা বর্নিল আয়োজন ও আনন্দ বিনোদনের মধ্য দিয়ে সফলভাবে উদযাপিত হলো এন্ট্রাপ্রেনার্স ক্লাব অব বাংলাদেশের ঈদ পুনর্মিলনী ২০২৪। রাজধানীর স্বনামধন্য রেস্তোরা ‘ওয়াটারফল রেস্টুরেন্টে ’ গত ৬ই জুলাই শনিবার এ আনন্দ আয়োজন করা হয়। উদ্বোধনী বক্তব্য প্রদান করেন ই-ক্লাবের সম্মানিত প্রেসিডেন্ট


প্রফেসর ড. শাহ আলম চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য দেন ফাউন্ডার প্রেসিডেন্ট জনাব শাহরিয়ার খান, জিবি চেয়ার জনাব কামরুল হাসান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও জনপ্রিয় মডেল জনাব অন্তু করিম, জেনারেল সেক্রেটারী জনাব বিপ্লব জি রাহুল সহ ই-ক্লাবের ইসি কমিটি ও বিভিন্ন প্রজেক্টের ডিরেক্টরগন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জনপ্রিয় ব্যাক্তিত্ব ও ‘নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা জনাব ইকবার বাহার, স্বনামধন্য ব্যাক্তিত্ব সুফী ফারুক সহ অন্যান্য গুনী ব্যাক্তি বর্গ। এই আয়োজনে অন্যতম আকর্ষণ ম্যাজিশিয়ান এস.এ ওয়ালিদের সবাইকে চমকে দেয়া ম্যাজিক এবং গায়ক সেতু হাসানের মনোমুগ্ধকর গান। অনুষ্ঠানের এক পর্যায়ে অতিথিদের সঙ্গে সব ই-ক্লাব মেম্বারগন একটা সুন্দর ফ্রেমবন্দি হোন।


এছাড়াও এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে উদ্যোক্তাদের আর্থিক সাহায্য করার জন্য ই-ক্লাবের প্রসার প্রজেক্ট এর মাধ্যমে ক্লাবের চারজন উদ্যোক্তাকে জামানত ও সুদবিহীন ফেরতযোগ্য চুক্তি অনুযায়ী আর্থিক সহায়তা করা হয় এবং ক্লাবের উদ্যোক্তাদের আন্তর্জাতিকভাবে ব্যবসা সম্প্রসারণের জন্য ‘ই-ক্লাব বিজনেস ডেস্ক- দুবাই’ নামে নতুন প্রজেক্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।


ঈদ পুনর্মিলনীর কনভেনার হিসেবে ছিলেন ই-ক্লাবের অফিস সেক্রেটারী জনাব মো: সোলায়মান আহমেদ জীসান ও কো-কনভেনার হিসেবে ছিলেন ফারজানা ইসলাম মৌরী। টাইটেল স্পন্সর হিসেবে ছিলো কিডলন (বেবি কেয়ার প্রোডাক্টস) এবং প্লাটিনাম স্পন্সর হিসেবে ছিলো ডিবিআই বিল্ডার্স। পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে ছিলো ইভেন্ট সিটি ও ক্রাফটিমেশন। নিজেদের মধ্যে নেটওয়ার্কিং ও নৈশভোজের মাধ্যমে আয়োজনের সমাপনী করা হয়।