জেলা পরিষদ নির্বাচন: আ.লীগ প্রার্থীর সমর্থনে কলমাকান্দায় নির্বাচনী সভা

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৬ই অক্টোবর ২০২২ ০৮:০৬ অপরাহ্ন
জেলা পরিষদ নির্বাচন: আ.লীগ প্রার্থীর সমর্থনে কলমাকান্দায় নির্বাচনী সভা

আগামী ১৭ অক্টোবর নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে চেযারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও ৭৫ এর প্রতিরোধ যোদ্ধা এডভোকেট অসিত সরকার সজলের সমর্থনে এক বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। 


   আজ বৃহস্পতিবার বিকালে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী পাঁচগাওস্থ নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য মানু মজুমদারের বাগান বাড়ীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এই নির্বাচনী সভার আয়োজন করে। এতে দুর্গাপুর ও কলমাকান্দা উজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগন উপস্থিত ছিলেন। 


   কলমাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক এর সভাপতিত্বে সুজন হাজংয়ের সঞ্চালনায় নির্বাচনী জনসভায় দোয়া ও সমর্থন চেয়ে ভোট প্রার্থনা করে বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও ৭৫ এর প্রতিরোধ যোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল।


     নির্বাচনী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ¦ নজরুল ইসলাম খান, যুগ্ম আহবায়ক নূর খান মিঠু, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কুমার রায়, সাংগঠনিক সম্পাদক সামছুর রহমান ভিপি লিটন, দুযোর্গ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মনোয়ার জাহান সুজন, শ্রম বিষয়সক সম্পাদক ও রেড ক্রিসেন্টের সেক্রেটারী মোজাম্মেল হোসেন টুকু, সংসদ সদস্য মানু মজুমদারের সহধর্মিনী ক্যামেলিয়া মজুমদার, কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি চন্দন বিশ^াস, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ফৌজদার, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক দেওয়ান রনি, জামিউল ইসলাম খান জামি, কলমাকান্দা সদর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল আলিম বিশ^াস, লেঙ্গুরা ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান, খারনৈ ইউপি চেয়ারম্যান ওবায়দুল হক সহ অন্যান্য নেতৃবৃন্দ। 


   সভায় বক্তারা জেলা পরিষদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও ৭৫ এর প্রতিরোধ যোদ্ধা এডভোকেট অসিত সরকার সজলকে বিজয়ী করার আহবান জানান।