শরীয়তপুরে জমি নিয়ে বিরোধে ৩ জনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২৫শে মার্চ ২০২০ ০৩:১৬ অপরাহ্ন
শরীয়তপুরে জমি নিয়ে বিরোধে ৩ জনকে কুপিয়ে জখম

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় জোরপূর্বক জমি দখল করে ঘর উত্তোলনে বাঁধা দেয়ায় ৩ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে বিপক্ষ দলের বিরুদ্ধে। মঙ্গলবার (২৪ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের উপসী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপসী গ্রামের কালু সরদারের মেয়ে মনি বেগম (৩৫), পারভীন বেগম (৩০) ও স্ত্রী রিনা বেগম (৬৫)। আহত ২ জনকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের উপসী গ্রামের হামিদ ছৈয়ালের সঙ্গে একই গ্রামের কালু সরদারের ৮ বছর যাবত উপাসী মৌজার ৩০ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বিপক্ষ দলের হামিদ ছৈয়ালের (৫০) নেতৃত্বে  তার ছেলে সবুজ ছৈয়াল (৩০), মনির হোসেন (২৫), মেয়ের জামাই সোহেল শিকদার (৩০), পুত্রা খোকন শিকদার (২৫) সহ ২৫ থেকে ৩০ জন মিলে জোর পূর্বক সেই জমি দখল করে ঘর উত্তোলন ও টিনের বেড়া দেয়। তখন কালু সরদারের পরিবারের লোকজন বাঁধা দিলে  মনি, পারভীন ও রিনাকে দেশীয় অস্ত্রদিয়ে  কুপিয়ে এবং পিটিয়ে জখম করে।

স্থানীয়রা মনি ও পারভীনকে গুরুতর আহত অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে এবং আহত রিনাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  এ ঘটনায় কালু সরদারের পক্ষ থেকে নড়িয়া থানায় একটি অভিযোগ করা হয়েছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব