রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৩১ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: সোমবার ২৮শে অক্টোবর ২০২৪ ১১:০১ পূর্বাহ্ন
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৩১ জন গ্রেপ্তার

রাজধানী ঢাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ৩১ জনকে গ্রেপ্তার করেছে। রবিবার সকালে শুরু হওয়া এই অভিযান ২৪ ঘণ্টা ব্যাপী চলে এবং এতে বিভিন্ন এলাকা থেকে মাদকসেবী ও ব্যবসায়ীদের আটক করা হয়।


ডিএমপির পক্ষ থেকে জানানো হয়েছে, গ্রেপ্তারকৃতদের কাছে থেকে উল্লেখযোগ্য পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। অভিযানে ১ কেজি ৩৩০ গ্রাম গাঁজা, ৯৩ পিস ইয়াবা, ১১ গ্রাম হেরোইন, ৭৫০ লিটার দেশি মদ, ১ বোতল ফেনিসিডিল এবং ২টি ইনজেকশন জব্দ করা হয়। এই অভিযান সরকারের মাদকদ্রব্য নিয়ন্ত্রণের কঠোর নীতির অংশ হিসেবে পরিচালিত হয়েছে।


পুলিশ কর্মকর্তারা জানান, রাজধানী ঢাকায় মাদকাসক্তি ও মাদক ব্যবসার বিরুদ্ধে তাদের চলমান অভিযানের ফলশ্রুতিতে সমাজে মাদকদ্রব্যের প্রভাব হ্রাস পাবে। বিশেষ করে যুব সমাজকে মাদকাসক্তির কবল থেকে রক্ষা করতে পুলিশের এই উদ্যোগ অত্যন্ত গুরুত্বপূর্ণ।


অভিযানের ফলে গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে এবং মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান পুলিশ কর্মকর্তারা। ঢাকাবাসীকে মাদকদ্রব্যের বিরুদ্ধে সচেতনতা বৃদ্ধির জন্যও তারা আহ্বান জানিয়েছেন। 


এভাবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মাদকবিরোধী অভিযান আগামী দিনগুলোতে আরও কার্যকরী ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।