এবার আরেক আবরারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: শনিবার ২রা নভেম্বর ২০১৯ ১২:০১ অপরাহ্ন
এবার আরেক আবরারের মৃত্যু

কিশোরদের মাসিক পত্রিকা কিশোর আলোর বর্ষপূর্তি অনুষ্ঠান দেখতে এসে দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যুবরন করেছেন ঢাকা রেসিডিনসিয়াল মডেল কলেজের নবম শ্রেনির শিক্ষার্থী নাইমুল আবরার। পহেলা নভেম্বর শুক্রবার রাত ৯টার দিকে এই ঘটনাটি ঘটে। ওই মাঠে স্থাপিত মেডিকেল ক্যাম্পের দুজন বিশেষজ্ঞ (এফসিপিএস) চিকিৎসকরা নিহত নাইমুল আবরারকে প্রাথমিক চিকিৎসা দেন। তারপর তাকে মহাখালীর বেসরকারি ইউনিভার্সেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।এবং হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

শুক্রবার (১ নভেম্বর)  রাতেই ঢাকা রেসিডিনসিয়াল মডেল কলেজের মাঠে তার জানাজা হয় এবং জানাজা শেষে নাইমুল আবরারের মরদেহ গ্রামের বাড়ি নোয়াখালীতে নিয়ে যাওয়া হয়। তার গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ধন্যপুর গ্রামে। তার বাবা মজিবুর রহমান একজন প্রবাসী।  কিন্তু তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। দুই ভাইয়ের মধ্যে নাইমুল আবরার ছিলেন ছোট। নাইমুলের আবরারের মৃত্যুতে গভীর শোক প্রাকাশ করেছেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ।এবং তিনি জানান, এই দুর্ঘটনার কারন জানার জন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কিশোর আলোর সম্পাদক আনিসুল হল নাইমুল আবরারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।এবং তিনি হাসপাতালে যান। নাইমুলের বাবা-মা ও পরিবারের সবার সাথে কথা বলেন। তিনি বলেন নাইমুলের পরিবারকে তাঁর নিজ্রর এবং কিশোর আলোর পরিবার হিসেবে গ্রহন করার কথা তাঁদের জানান। তিনি আরও বলেন, নাইমুল আবরারকে চিরকাল স্মরণ করবে এই কিশোর আলো।

ইনিউজ ৭১/এম.আর