ট্যাটু করতে গিয়ে ফাটলো তরুনীর বুক! ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৭শে অক্টোবর ২০২২ ০৭:২১ অপরাহ্ন
ট্যাটু করতে গিয়ে ফাটলো তরুনীর বুক! ভাইরাল ভিডিও

প্রায় দু'বছর ধরে গোটা পৃথিবী করোনা ভাইরাসের আতঙ্কে ভুগছে। এই সময় মানুষ দেখেছে লকডাউন, ওয়ার্ক ফ্রম হোম, আরও কত কি! ফের ওমিক্রন আতঙ্ক তৈরি হয়েছে। কিন্তু তার মধ্যেও জীবন থেমে নেই। অতিমারীতে জীবন কিছুটা হলেও বদ্ধ হয়েছে। কিন্তু থমকে যায়নি। এই গোটা সময়ে সব থেকে বেশি মানুষের মন ভাল করেছে সোশ্যাল মিডিয়া।


প্রতিদিন নানা ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যা দেখে হেসে কুটি-কুটি হয়েছেন অনেকেই। কখনও ভাইরাল হয়েছে সাপের সঙ্গে খেলতে থাকা শিশু। আবার কখনও ভাইরাল 'বচপন কা পেয়ার' খ্যাত খুদে। আবার কখনও ভাইরাল হয়েছে ছোট্ট বিড়াল ছানার কাণ্ড। প্রতিদিন নিজেদের জীবনের নানা মুহূর্তের ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মানুষ। আর সে সব ভিডিও এই কঠিন সময়ে ভাল রেখেছে অনেক মানুষের মন।


সম্প্রতি এমন একটি ভিডিও সামনে এসেছে যা নিয়ে হেসে খুন নেটিজেনরা। তা কি আছে সেই ভিডিওতে? এখন তো রিলের যুগ। কিছু হলেই টুক করে বানিয়ে ফেল রিল ভিডিও। তাহলেই সব হিট থেকে সুপারহিট। ভাইরাল হওয়া ভিডিও দেখে তাজ্জব গোটা দুনিয়া।


ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবতী পার্লারে গিয়েছেন। ট্যাটু পার্লারে। সেখানে একটি চেয়ারে শুয়ে আছেন তিনি। হট প্যান্ট ও সাদা টিশার্ট পরে আছেন যুবতী। তাঁর ট্যাটু করার মুহূর্ত ক্যামেরায় ভিডিও করা হচ্ছিল। ট্যাটু আর্টিস্ট যুবতীর হাতে ট্যাটু করতে শুরু করেন। হঠাৎ তীব্র আওয়াজে বেলুন ফাটার মতো শব্দ হয়। সকলে চমকে ওঠেন। সঙ্গে সঙ্গে লজ্জায় মুখ ঢাকেন ওই যুবতী। দেখা যায় ওই যুবতী টিশার্টের নীচে বেলুন ঢুকিয়ে রেখেছিলেন। স্তনকে সুন্দর দেখানোর জন্য ওই যুবতী বুকে বেলুন আটকে রেখেছিলেন।


ট্যাটু করার মুহূর্তে ফাটল বেলুন। সকলের সামনে এই ঘটনা ঘটায় লজ্জায় পরে যান ওই যুবতী। জানা গিয়েছে তিনি একজন জনপ্রিয় মডেল। মডেলের এই কাণ্ড দেখে অবাক সকলেই। এই ভিডিও ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ দেখেছেন। ভাইরাল ভিডিও নিয়ে শোরগোল শুরু হয়েছে। হুহু করে শেয়ার হচ্ছে এই ভিডিও।