৬৮ বছর বয়সী বর, কনে ৫০

নিজস্ব প্রতিবেদক
আব্দুল কাদের, উপজেলা প্রতিনিধি, কালিগঞ্জ, সাতক্ষীরা
প্রকাশিত: শনিবার ৫ই মার্চ ২০২২ ০৫:১১ অপরাহ্ন
৬৮ বছর বয়সী বর, কনে ৫০

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ৬৮ বছর বয়সী বর আর ৫০ বছর বয়সী কনের বিয়ে সম্পন্ন হয়েছে। শুক্রবার (৪ মার্চ) উপজেলার তারালী ইউনিয়নের বাথুয়াডাঙ্গা গ্রামে এ বিয়ে সম্পন্ন হয়। জানা গেছে, উপজেলার নলতা ইউনিয়নের ঘোনা গ্রামের মৃত ছবেদ আলী গাজীর ছেলে ৬৮ বছর বয়সী মোকছেদ আলী গাজীর স্ত্রী কয়েক মাস পূর্বে মৃত্যুবরণ করেন।


অপর দিকে তারালী ইউনিয়নের বাথুয়াডাঙ্গা গ্রামের বাসিন্দা শহর আলী গাজীর মেয়ে যার বয়স আইডি কার্ড অনুযায়ী ৫০ বছর তবে স্থানীয়দের ভাস্যমতে আরও বেশি বয়সী হামিদা বেগম পুটি এতদিন বিয়ে না করে কুমারী ছিলেন। 


পরিবার থেকে একাধিক বার বিয়ের বিষয়ে চেষ্টা করলেও সে কখনো বিয়ের পিঁড়িতে বসতে রাজি হননি। সর্বশেষ বর মোকছেদ আলী আর নববধূ হামিদা বেগমের মধ্যে ভালোলাগা থেকে ভালোবাসা তৈরি হয়। 


এরপর দুই পরিবারের সম্মতিতে মহাধুমধামে শুক্রবার দুপুরে তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট’র উপস্থিতে বিয়ে সম্পন্ন হয়। তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট সাংবাদিকদের জানান, দুই পরিবারের সম্মতিতে আজ হামিদা বেগম আর মোকছেদ আলীর বিয়ে সম্পন্ন হয়েছে। নবদম্পতি দু’জনই অনেক খুশি। 


এদিকে নব-দম্পতি মোকছেদ আলী আর হামিদা বেগম সকলের কাছে দোয়া চেয়েছেন। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।