পেটের মধ্যে কাঁচি, জেল হাজতে সেই রাজা ডাক্তার

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: রবিবার ২৫শে সেপ্টেম্বর ২০২২ ০৫:৫৩ অপরাহ্ন
পেটের মধ্যে কাঁচি, জেল হাজতে সেই রাজা ডাক্তার

পেটের মধ্যে কাঁচি রেখে সেলাইয়ের ঘটনায় মেহেরপুরের গাংনীর রাজা ক্লিনিক এর স্বত্বাধিকারী পারভিয়াস হোসেন রাজাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। রোববার দুপুরে মেহেরপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট -২য় আমলী আদালত এর বিজ্ঞ বিচারক তারিক হোসেন এ আদেশ দেন। 


এর আগে গত ১৩/০১/২০২২ ইং তারিখে পেনাল কোডের ২৮৪, ২৮৭ ও ৪০৬ ধারায় রাজা ক্লিনিকের পরিচালক পারভিয়াস হোসেন রাজা, সার্জারি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক মিজানুর রহমান ও এনেসথেসিয়া ডাঃ তাপস কুমারদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বিচারিক কার্যধারা এগিয়ে নিতে তাদের বিরুদ্ধে অপরাধ আমলে গ্রহণের পূর্বে অতিরিক্ত পুলিশ সুপার মেহেরপুর সার্কেলকে তদন্ত প্রতিবেদন ১৬/০২/২০২২ ইং তারিখের মধ্যে দাখিলের জন্য নির্দেশ দেন আমলী আদালতের বিজ্ঞ বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম। 


উক্ত প্রতিবেদন দাখিলের পর বিজ্ঞ আদালত অপরাধ আমলে নিয়ে ক্রিমিনাল মিস কেস নং- ০১/২০২২ হিসেবে নিবন্ধন করেন। 


জানা যায়, গাংনীর রাজা ক্লিনিকে অপারেশন করার পর বাঁচেনা খাতুনের পেটে ২০ বছর পর  কাঁচির সন্ধান মিলে। ঐ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। 


আজ রোববার (২৫ সেপ্টেম্বর) ডাঃ পারভিয়াস হোসেন রাজাসহ ডাঃ মিজানুর রহমান ও ডাঃ তাপস কুমার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত মামলার সার্বিক বিষয় বিবেচনায় আসামী ডাঃ মিজানুর রহমান ও ডাঃ তাপস কুমারকে জামিনে মুক্তি এবং ডাঃ পারভিয়াস হোসেন রাজাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।