বরিশালে কারাবরণকারী বিএনপি নেতাকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২১শে মার্চ ২০২৪ ০৬:৫৭ অপরাহ্ন
বরিশালে কারাবরণকারী বিএনপি নেতাকর্মীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে আন্দোলন-সংগাম ও মিথ্যা মামলায় নির্যাতিত কারাবরণকারী বরিশাল মহানগর সহ নগরীর বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দের পরিবার সদস্য মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। 


আজ বৃহস্পতিবার (২১) মার্চ সকাল সাড়ে ১১টায় নগরীর রুপাতলী এলাকার সিকদার টাওয়ারের সম্মুখে বরিশাল মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার এসকল ইফতার সামগ্রী নেতাকর্মীদের হাতে তুলে দেন। 


এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য আল আমিন,আরিফুর রহমান বাবু, ওবায়ের ইবনে স্বপন, ২৩ নং ওয়ার্ড আহবায়ক সাজ্জাদ হোসেন,সদস্য সচিব মোঃ বাতেন, বিএনপি নেতা শাহিন শাহ্ধসঢ়;, মহানগর ছাত্রদল সম্পাদক হুমাউন কবীর,সাবেক বাকসু সদস্য নাজমুল হোসেন সগির সহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ।


এ সময় জিয়া উদ্দিন সিকদার বলেন, আমরা জনগণের প্রতি কৃর্তজ্ঞতা প্রকাশ করে বলছি বরিশালের জনগণ বিএনপি চেয়ারম্যান তারেক রহমানের ডাকে ৭ই জানুয়ারী এই সরকারের পাতানো নির্বাচন বর্জন করে ভোট কেন্দ্রে যাননি এই জন্য আবারো বরিশাল সহ দেশবাসিকে ধন্যবাদ। 


তিনি আরো বলেন আমাদের আন্দোলন চলমান অব্যাহত রয়েছে। আমরা আবারো এদেশের মানুষের মৌলিক ভোটের অধিকার ও গণতন্ত্র উদ্ধারের জন্য দেশনায়েক বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যখনই ডাক দেবে আমরা সেই আন্দোলনে নতুন করে সরিক হওয়ার জন্য দলের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।