ধর্ষকের ‘শাস্তি’! রাস্তায় নগ্ন করে কুকুরকে দিয়ে খাওয়ানো হল যৌনাঙ্গ

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: বুধবার ১১ই সেপ্টেম্বর ২০১৯ ০৫:৪০ অপরাহ্ন
ধর্ষকের ‘শাস্তি’! রাস্তায় নগ্ন করে কুকুরকে দিয়ে খাওয়ানো হল যৌনাঙ্গ

ধর্ষণে অভিযুক্ত যুবককে বেধে কুকুর দিয়ে নির্মম নির্যাতন ও ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। মেক্সিকোতে ৫ সদস্যের একটি দল গত মাসে এ ঘটনা ঘটিয়েছে। তারা ওই যুবকের চোখ ও হাত বেঁধে কুকুর লেলিয়ে ‘বিশেষ অঙ্গ’ খাওয়ায় ও তা ভিডিও ধারণ করে। সোমবার (৯ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইলের খবরে এ তথ্য জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, নির্যাতিত যুবকের বিরুদ্ধে ৩০ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগ ছিল। গত মাসে তিনি ওই নারীকে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ করা হয়।ওই ধর্ষণের প্রতিশোধ নিয়ে স্থানীয় ৫ জনের একটি দল ওই যুবককে ধরে এ নির্যাতন চালায়। যুবককে কুকুর দিয়ে নির্যাতনের দৃশ্য ভিডিও ধারণ করে ওই গ্যাংয়ের এক সদস্য।

ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, ভিডিওতে দেখা যাচ্ছে, আটক যুবককে ব্যাপক মারধর করে ওই দলের সদস্যরা। এক পর্যায়ে সে দুর্বল হয়ে পড়লে তার চোখ ও মাথা ঢেকে ফেলা হয়। পরে তার পোশাক খুলে বিশেষ অঙ্গের ওপর একটি সাদা রঙের কুকুরকে লেলিয়ে দেয়া হয়। এসময় যুবকটি ‘আমাকে ছেড়ে দিন’, ‘কুকুর থামান’ বলে চিৎকার করতে থাকে। ভিডিওটি প্রকাশ করে নির্যাতনকারী জানিয়েছে, মেক্সিকোতে সম্প্রতি ধর্ষণের মাত্রা বেড়েছে। তাই এটি ধর্ষকদের জন্য সতর্কবার্তা।