ঝিনাইদহে র‌্যাবের অভিযানে ধরাশায়ী ২ মাদক ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৭:০০ অপরাহ্ন
ঝিনাইদহে র‌্যাবের অভিযানে ধরাশায়ী ২ মাদক ব্যবসায়ী

ঝিনাইদহে র‌্যাব ১০৩ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। রবিবার দুপুরে ঝিনাইদহ র‌্যাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গার দর্শনা থানার সুলতানপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে শিপন মন্ডল ও একই গ্রামের ফরজ মন্ডলের ছেলে মহিবুল ইসলাম।


র‌্যাব জানায়, শুক্রবার মধ্যরাতে ঝিনাইদহ সদর উপজেলার মধুপুর চার মাইল এলাকায় শেখ কামাল টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে মাদক কেনাবেচার উদ্দেশ্যে কতিপয় মাদক ব্যবসায়ী জড়ো হয়েছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালানোর চেষ্টা করে। র‌্যাব তাদের দ্রুত আটক করতে সক্ষম হয়।


অভিযান চলাকালে শিপন ও মহিবুলের কাছ থেকে ১০৩ বোতল ভারতীয় ফেনসিডিল, ০৩টি মোবাইল ফোন এবং নগদ ১২৭০ টাকা উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের এই অভিযানে স্থানীয় জনগণের মধ্যে নিরাপত্তা ও মাদক বিরোধী অভিযানকে স্বাগত জানানো হয়েছে।


জব্দকৃত আলামত ও আটককৃতদের রোববার ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাবের কর্মকর্তারা। তারা জানান, মাদক নির্মূলের লক্ষ্যে র‌্যাবের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।


এদিকে, স্থানীয় সমাজের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাবের এই অভিযানকে সাধুবাদ জানিয়েছেন এবং মাদক মুক্ত সমাজ গড়তে প্রশাসনের আরো কার্যকর পদক্ষেপের দাবি জানিয়েছেন।