দৈনিক রূপালী বাংলাদেশের নবযাত্রা: বালিয়াডাঙ্গীতে কেক কাটা ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
মোঃ ইলিয়াস আলী - জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: সোমবার ২১শে অক্টোবর ২০২৪ ১১:৩১ পূর্বাহ্ন
দৈনিক রূপালী বাংলাদেশের নবযাত্রা: বালিয়াডাঙ্গীতে কেক কাটা ও আলোচনা সভা

মুক্ত চিন্তার দূরন্ত স্লোগানকে সামনে রেখে জাতীয় দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকার নবযাত্রা উপলক্ষে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে এক বিশেষ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানটি হয়, যেখানে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।


দৈনিক রূপালী বাংলাদেশের বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি ইলিয়াস আলী এবং রাণীশংকৈল উপজেলা প্রতিনিধি তাহেরুল ইসলাম তামিমের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি এনএম নুরুল ইসলাম। সভাটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আল-মামুন জীবন। 


প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আইনজীবী ফোরামের সভাপতি ও বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. সৈয়দ আলম। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা জামায়াতের আমির অধ্যাপক রফিকুল ইসলাম, বালিয়াডাঙ্গী থানার তদন্ত ওসি দিবাকর, এবং স্থানীয় সাংবাদিকরা।


বক্তারা জানান, "মুক্ত চিন্তার দূরন্ত প্রকাশ" স্লোগান নিয়ে যাত্রা শুরু করা দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকা দেশের জনগণের জন্য নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ সরবরাহ করবে। তারা পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করেন।


অনুষ্ঠানের শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়, যেখানে হাফেজ মাওলানা হাসান আলী পত্রিকার সফলতা ও সমৃদ্ধির জন্য দোয়া পরিচালনা করেন। এভাবে অনুষ্ঠানের মাধ্যমে নতুন পত্রিকার জন্য আশাবাদী প্রত্যাশা প্রকাশ করা হয়।