গাজীপুরে আরশীনগর রিসোর্ট থেকে গ্রেনেড উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
খোরশেদ আলম, কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি:
প্রকাশিত: সোমবার ২১শে অক্টোবর ২০২৪ ১১:২৬ পূর্বাহ্ন
গাজীপুরে আরশীনগর রিসোর্ট থেকে গ্রেনেড উদ্ধার

গাজীপুরের আরশীনগর রিসোর্টে একটি গ্রেনেড উদ্ধার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় রিসোর্টের স্টাফ কোয়ার্টারের পানির ট্যাংকের জন্য নির্মিত ফলস ছাদের ময়লা আবর্জনা পরিষ্কার করার সময় ওই গ্রেনেডটি উদ্ধার করা হয়।


ডিএমপি সদর থানার এস আই রাশেদুল হাসান জানান, গাজীপুর মহানগরের ভাওয়াল গাজীপুর তিন সড়ক মোড় এলাকার আরশীনগর রিসোর্টের টিনশেড স্টাফ কোয়ার্টারে কর্মরত কয়েকজন শ্রমিক ময়লা পরিষ্কার করার সময় গ্রেনেডটি মাটিতে পড়ে যায়। এটি দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেন।


পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গ্রেনেডটি জব্দ করে এবং ঢাকা থেকে বোম ডিসপোজাল টিমকে অবহিত করে। স্থানীয় পুলিশের দাবি, উদ্ধার হওয়া গ্রেনেডটি পুরাতন এবং মরিচা ধরা অবস্থায় রয়েছে।


ঘটনার পর থেকে এলাকায় কিছুটা আতঙ্ক সৃষ্টি হলেও পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছে। তারা ঘটনাস্থল ঘিরে রেখেছে এবং স্থানীয় বাসিন্দাদের নিরাপত্তার জন্য অতিরিক্ত নজরদারি চালাচ্ছে। সোমবার সকালে বোম ডিসপোজাল টিম ঘটনাস্থলে পৌঁছে গ্রেনেডটি নিষ্ক্রিয় করার কার্যক্রম শুরু করবে বলে জানানো হয়েছে।


এই ঘটনার পর স্থানীয় প্রশাসন সতর্কতা জারি করেছে, যাতে কোনো ধরনের অপ্রত্যাশিত পরিস্থিতি সৃষ্টি না হয়। পুলিশ এখন পর্যন্ত গ্রেনেডটি সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহের চেষ্টা করছে।