ধামইরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
মোঃ আবুমুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: সোমবার ২০শে ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৪৩ অপরাহ্ন
ধামইরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ২০ ফেব্রুয়ারী সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. স্বপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ থেকে ১১ মাস বয়সী শিশুদের নীল ও ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের লাল রঙ্গের উচ্চ ক্ষমতা সম্পন্ন ভিটামিন এ ক্যপসুল খাওয়ানোর মাধ্যমে ক্যাম্পেইনের উদ্বোধন  করেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের এমপি মো. শহীদুজ্জামান সরকার। 


উপজেলার ৮টি ইউনিয়নে ১১২ টি ও স্বাস্থ্য কমপ্লেক্সে ১টি কেন্দ্রে ২০ হাজারের অধিক শিশুকে এই ক্যাম্পেইনের আওতায় আনা হবে এবং তাদের ভিটামিন এ ক্যাম্পসুল খাওয়ানো হবে। 


এ সময় ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম, সরকারি এম এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ, আবাসিক মেডিকেল অফিসার ডা. জহুরুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. আবু মাসউদ আনছারী, স্বাস্থ্য পরিদর্শক আব্দুর রাজ্জাক, টিএলসিএ আবুল হোসেন, উপজেলা প্রেস ক্লাবের আহবায়ক নুরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, সাংবাদিক আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।