সরাইলে ২য় ডোজ টিকা নিলেন ২ হাজার ৭২৮ জন

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: বুধবার ৮ই সেপ্টেম্বর ২০২১ ০৯:৩৬ পূর্বাহ্ন
সরাইলে ২য় ডোজ টিকা নিলেন ২ হাজার ৭২৮ জন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সরাইলে মহামারী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে শতভাগ টিকা প্রদানের লক্ষ্যে গণটিকাদানের দ্বিতীয় ডোজের কার্যক্রম শুরু করা হয়েছে। মঙ্গলবার (৭সেপ্টেম্বর) সকাল থেকে রোদের গরম অপেক্ষা করে সারি সারি লাইন ধরে মানুষ উৎসাহের সাথে  সরাইল উপজেলার ৫-টি ইউনিয়নও  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ-১৫ টি গণটিকার বুথ গুলোতে মানুষের উপস্থিতি ছিল লক্ষণীয়। 


সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র হতে গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজের গণটিকা কেন্দ্র পরিদর্শন করেন,সরাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আরিফুল হক মৃদুল। 


এ সময় সঙ্গে ছিলেন সরাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারহানা নাসরিন।গণটিকার দ্বিতীয় ডোজের ব্যপারে সরাইল উপজেলা স্বাস্থ্যও পরিবার পরিকল্পনা বিভাগ কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া বলেন,উৎসবমুখর পরিবেশে আগ্রহ নিয়ে টিকা গ্রহণ করায় ও গণটিকার দ্বিতীয় ডোজের কার্যক্রম সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জানানিয়ে তিনি বলেন,সরাইল উপজেলা 


প্রশাসন, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, পুলিশ, গণমাধ্যম ও উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা  ও মাঠ পর্যায়ে কাজের সন্তোষ প্রকাশ করেন তিনি।পাঁচটি ইউনিয়নের ২ হাজার ৭ শত ২৮ জনকে দ্বিতীয় ডোজের টিকা প্রদান করা হয়েছে। ডা. মো. নোমান মিয়া সকলের উদ্দেশ্যে বলেন,আপনারা সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলবেন, ঘর থেকে প্রয়োজনে বাহির হলে মাক্স ব্যবহার করুন।