সম্মানীর টাকায় অক্সিজেন সি‌লিন্ডার কিনলেন মেয়‌র সাদিক

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: মঙ্গলবার ১৭ই আগস্ট ২০২১ ১০:৫২ অপরাহ্ন
সম্মানীর টাকায় অক্সিজেন সি‌লিন্ডার কিনলেন মেয়‌র সাদিক

করোনা রোগীর সেবায় প্রাপ্ত সম্মানীর টাকায় ১৫০‌টি অক্সিজেন সি‌লিন্ডার কিনলেন বরিশাল সিটি মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ। আজ মঙ্গলবার বিকেলে নগরীর কা‌লীবা‌ড়ী রোডে নিজ বাসভব‌নে বীর মু‌ক্তি‌যোদ্ধা সাহান আরা বেগম ট্রা‌স্টের উদ্যোগে বিনামূ‌ল্যে অক্সিজেন সি‌লিন্ডার সরবরাহ কার্যক্রমের উদ্বোধ‌ন অনুষ্ঠানে এ তথ্য জানান মেয়র।


মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ ব‌লেন, ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের দা‌য়িত্ব নেওয়ার পর আমি কো‌নো সম্মানী গ্রহণ ক‌রি‌নি। ক‌রোনা প্যান্ডা‌মিক শুরু হওয়ার পর মানুষ অক্সিজেন সংক‌টে প‌ড়েছে‌। যে কার‌ণে আমি আমার সম্মানীর টাকা থে‌কে ২৫ লাখ টাকা দি‌য়ে এই অ‌ক্সি‌জেন সি‌লিন্ডার ক্রয় ক‌রে‌ছি। বীর মু‌ক্তি‌যোদ্ধা সাহান আরা বেগম ট্রা‌স্টের মাধ‌্যমে কর‌পো‌রেশ‌নের এ্যানেক্স ভবন থে‌কে ক‌রোনা রোগী‌দের জন্য বা‌ড়ি বা‌ড়ি গি‌য়ে এই অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হ‌বে। ০১৭২২২৮৬৩৬৭, ০১৭২৩০২২৯৯৭ ও ০১৭২৩৯৫০২১৮ এই তিনটি নম্বরে কল করলেই রোগীর বাসায় পৌঁছে যাবে অক্সিজেন সিলিন্ডার। এ ছাড়া এই নম্ব‌রে কল কর‌লেই পাঁচটি অ্যাম্বু‌লেন্স দি‌য়ে ফ্রি সা‌র্ভিস চালু র‌য়ে‌ছে অনেক আগে থে‌কেই।


মেয়র ব‌লেন, এই কার্যক্রমের মধ্য দি‌য়েই বীর মু‌ক্তি‌যোদ্ধা সাহান আরা বেগম ট্রা‌স্টের কার্যক্রমও চালু হ‌য়ে‌ছে। সা‌দিক আব্দুল্লাহ আরও ব‌লেন, এখন আমরা যে মানুষ সেই বিষয়‌টি প্রমাণ করার সময়। সরকা‌রের দি‌কে তা‌কি‌য়ে থাক‌লে হ‌বে না। সবাই নিজ নিজ জায়গা থে‌কে স‌ঠিক কাজ কর‌লে এই ভাইরাস প্রতি‌রোধ করা অসম্ভব নয়।


বিনামূ‌ল্যে অক্সিজেন সা‌র্ভিস কার্যক্রম উদ্বোধ‌নের সময় ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুখ হো‌সেন, ব‌রিশাল মহানগর আওয়ামী লী‌গের সভাপ‌তি এ কে এম জাহাঙ্গীর হো‌সেন, ব‌রিশাল সি‌টি ক‌রপো‌রেশ‌নের প‌্যা‌নেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু, র‌ফিকুল ইসলাম খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।