দৌলত‌দিয়া ঘাটে যাত্রীদের মাঝে পুলিশের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১৯শে জুলাই ২০২১ ০৫:২৯ অপরাহ্ন
দৌলত‌দিয়া ঘাটে যাত্রীদের মাঝে পুলিশের মাস্ক বিতরণ

প‌বিত্র ঈদ-উল আযহা উপল‌ক্ষে না‌ড়ির টা‌নে বাড়ী ফেরা মানু‌ষের ম‌ধ্যে মাস্ক বিতরণ ক‌রে‌ছেন গোয়ালন্দ ঘাট থানা পু‌লিশ। 






মা‌নিকগ‌ঞ্জের পাটু‌রিয়া থে‌কে ছে‌ড়ে যেসব যাত্রী‌দের মু‌খে মাস্ক নেই তা‌দের ম‌ধ্যে এসব মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। 





সোমবার (১৯ জুলাই) দুপু‌রে রাজবাড়ী জেলা পু‌লি‌শের উ‌দ্যোগে দৌলত‌দিয়া লঞ্চঘাট ও ফে‌রিঘাট এলাকায় এসব মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন গোয়ালন্দ ঘাট থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর। 


দে‌শের বি‌ভিন্ন স্থান থে‌কে ছে‌ড়ে আসা যাত্রীরা পু‌লি‌শের এমন সেবা পে‌য়ে ব‌লেন, মহামারি ক‌রোনাকা‌লে না‌ড়ির টা‌নে তারা বাড়ী‌তে যা‌চ্ছেন। ফে‌রিঘাট এলাকায় তেমন কোন ভোগা‌ন্তি ছি‌লো না। শু‌নে‌ছিলাম এবার ঘাট এলাকায় পু‌লি‌শের তৎপরতা ভা‌লো। বাস্ত‌বে ঘাট এলাকায় এ‌সে সেটা পেলাম। পু‌লিশ ডে‌কে নি‌য়ে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার যাত্রীদের মাঝে দি‌চ্ছেন। 





যাত্রীরা বলেন, মা‌স্কের স‌ঠিক ব্যবহার সম্প‌র্কে নি‌র্দেশনা দি‌চ্ছেন। ক‌রোনাকা‌লে পু‌লি‌শের এমন কর্মকান্ড স‌ত্যি প্রশংসার দাবী রা‌খে। তাছাড়া ঘাট এলাকায় ভোগান্তি ছাড়াই আমরা ইনশাআল্লাহ্ বাড়ী যেতে পারব। 






গোয়ালন্দ ঘাট থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তা‌য়াবীর ব‌লেন, রাজবাড়ীর পু‌লিশ সুপার এম এম শা‌কিলুজ্জামান স্যারের নি‌র্দেশে ঈ‌দে ঘ‌রে ফেরা যাত্রী‌দের মাস্ক পড়ার ব্যাপা‌রে স‌চেতনা সৃ‌ষ্টি করা হ‌চ্ছে। সেই সা‌থে যাদের মাস্ক নেই জেলা পু‌লি‌শের পক্ষ থে‌কে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হ‌চ্ছে। 





তি‌নি আরো ব‌লেন আজ থে‌কে শুরু হওয়া এই কর্মসূচী ঈ‌দের ২৩ জুলাই (শুক্রবার) পর্যন্ত চল‌বে। তাছাড়া ফেরিঘাটে ঘরেফেরা মানুষের চাপ আজ সোমবার দুপুরের পর থেকে কিছুটা বেড়ে গেছে।স্বাস্থ্যবিধি মানা, মাস্ক পরিধান করা সহ নানাবিধ সচেতনতামূলক কর্মকান্ড করে যাচ্ছে পুলিশ।