তৃতীয় বিয়ে করে হানিমুনে না গিয়ে ওমরাহ করলেন সুজানা

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: সোমবার ২৮শে অক্টোবর ২০২৪ ০৮:২৭ অপরাহ্ন
তৃতীয় বিয়ে করে হানিমুনে না গিয়ে ওমরাহ করলেন সুজানা

দেশীয় শোবিজের পরিচিত মুখ, মডেল ও অভিনেত্রী সুজানা জাফর সম্প্রতি নিজের তৃতীয় বিয়ের খবর প্রকাশ করে নতুন একটি অধ্যায় শুরু করেছেন। একসময় বিজ্ঞাপন এবং নাটকে ব্যস্ত থাকা এই তারকা বর্তমানে শোবিজ থেকে দূরে থাকলেও, সামাজিক মাধ্যমে নিজের সুখবর শেয়ার করেছেন।


সুজানা সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে একটি কেকের ওপর লেখা ‘হ্যাপি ম্যারিড লাইফ, সুজানা অ্যান্ড জায়াদ’। ভিডিওতে তার স্বামীকে দেখা যায়, এবং মন্তব্যের মাধ্যমে অসংখ্য শুভেচ্ছা পেয়েছেন। সুজানা জানিয়েছেন, এই বিয়েটি প্রেমের মাধ্যমে হয়নি, বরং এটি একটি পারিবারিক বিয়ে। তবে তাদের পরিচয় সাত বছরের পুরনো।


ইসলাম ধর্মের প্রতি অনুরাগের কারণে সাত বছর আগে মিডিয়া ও দেশের সবকিছু থেকে সরে গিয়ে প্রবাসী হন সুজানা। তিনি বর্তমানে দুবাইয়ে স্থায়ীভাবে বসবাস করছেন এবং সেখানে নাগরিকত্ব পেয়ে নতুন জীবন শুরু করেছেন। সম্প্রতি তিনি জানিয়েছেন, বিয়ের দুই দিন পর তিনি তার স্বামীর সঙ্গে পবিত্র ওমরাহ পালন করেছেন, যা তার জন্য একটি বিশেষ অভিজ্ঞতা ছিল।


বিয়ের খবর জানানোর প্রসঙ্গে সুজানা বলেন, “অগাস্টে আমাদের বিয়ে হয়, কিন্তু বাংলাদেশে তখন রাজনৈতিক পরিস্থিতি ভালো ছিল না। তাই বিষয়টি প্রকাশ করতে পারিনি। ইসলামে ঢাকঢোল পিটিয়ে বিয়ে করার বিষয়টি উল্লেখ নেই। আমাদের দুই পরিবার বিষয়টি জানত।” 


প্রথমবার ২০০৬ সালে ফয়সাল আহমেদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেও, চার মাস পরই বিচ্ছেদ ঘটে। এরপর হৃদয় খানের সঙ্গে সম্পর্ক গড়লেও ২০১৫ সালে সেটিও ভেঙে যায়। এসব ঘটনা তাকে শোবিজ থেকে দূরে থাকতে প্রভাবিত করে এবং তিনি ব্যবসায় মনোনিবেশ করেন।


বর্তমানে সুজানা নিজের ফ্যাশন হাউজ পরিচালনা করছেন, যেখানে তিনি নিজেও পোশাক ডিজাইন করেন। যদিও তিনি নিজেকে পূর্ণাঙ্গ ফ্যাশন ডিজাইনার হিসেবে পরিচয় দিতে নারাজ, তবে তার ডিজাইনগুলি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। 


সুজানা জাফরের নতুন বিয়ের খবর শোবিজে একটি নতুন আলোচনা সৃষ্টি করেছে এবং তার অনুরাগীরা আশা করছেন, তিনি ভবিষ্যতে সুখী জীবনযাপন করবেন।