ফেসবুক দখলের শীর্ষে পরীমণি !

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২১শে জুলাই ২০২২ ০৭:৫৩ অপরাহ্ন
ফেসবুক দখলের শীর্ষে পরীমণি !

বর্তমান সময়টা ভার্চুয়াল। আড্ডা হোক কিংবা জরুরি কাজ। বাস্তবতার পাশপাশি এখন নিত্য-নতুন বাস্তবতা হচ্ছে ভার্চুয়াল জগত। এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই। ঘরবন্দি সময়টাতে এর জনপ্রিয়তা কিংবা গুরুত্ব বোঝা যায়।


বাংলাদেশে সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ফেসবুক। আর তাইতো এই মাধ্যমকে কেন্দ্র করে সবাই আপডেট থাকতে চান। একজন সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিদের সবার কম বেশি এই মাধ্যমে একাউন্ট আছে।


পছন্দের তারকাদের বাস্তব জীবনে যেমন ভক্ত আছে, ঠিক তেমনি ভার্চুয়াল জগতেও রয়েছে ফ্যান-ফলোয়ার। বিশ্বের সঙ্গে তালমিলিয়ে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন বাংলাদেশি তারকারাও। তাদের মধ্যে প্রথম অবস্থানে রয়েছেন চিত্রনায়িকা পরীমণি। ফেসবুকে তার ভেরিফায়েড পেজে অনুসারীর সংখ্যা ১ কোটি ৫০ লাখের বেশি। যদিও এই ফ্যান-ফলোয়ারে তেমন কোনো প্রভাব পড়বে না। তবে এমন জনপ্রিয় হওয়া কিন্তু কম কথা নয়। তারকাদের জনপ্রিয়তা মাপার এটা কোনো মাপকাঠি নয়।


ফেসবুকে পরীমণি ছাড়াও এক কোটি অনুসারীর মাইলফলক ছুঁয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব হানিফ সংকেত (১ কোটি) ও মেহজাবিন চৌধুরী (১ কোটি)। এরপরের অবস্থানে আছেন- তাহসান খান (৯৮ লাখ) ও পূর্ণিমা (৯৮ লাখ)। তারপরেই অপু বিশ্বাস (৮৮ লাখ), নুসরাত ফারিয়া (৭১ লাখ)।


ফেসবুক ছাড়াও ফটো ও ভিডিও শেয়ারিং মাধ্যম ইনস্টাগ্রাম ব্যবহারেও অভ্যস্ত তারকারা। তবে এই মাধ্যমে পুরুষ তারকাদের তুলনায় নারী তারকারা এগিয়ে। ইনস্টাগ্রামে শীর্ষে রয়েছেন ছোট পর্দার তারকা অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তার অনুসারীর সংখ্যা ৪৭ লাখের বেশি। দ্বিতীয় অবস্থানে আছেন অভিনেত্রী তানজিন তিশা (৪৪ লাখ), তৃতীয় অবস্থানে বিদ্যা সিনহা মিম (৪১ লাখ), চতুর্থ নুসরাত ফারিয়া (৩৭ লাখ), পঞ্চম পূর্ণিমা (২৯ লাখ)।