গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে পিরোজপুরে জামায়াত ইসলামীর গণসমাবেশ

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, (জেলা প্রতিনিধি, পিরোজপুর)
প্রকাশিত: সোমবার ২৮শে অক্টোবর ২০২৪ ০৮:৪১ অপরাহ্ন
গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে পিরোজপুরে জামায়াত ইসলামীর গণসমাবেশ

পিরোজপুর জেলা শাখার উদ্যোগে গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে সোমবার (২৮ অক্টোবর) বিকেলে জেলা শহরের টাউন ক্লাব মাঠে এক গণসমাবেশ অনুষ্ঠিত হয়। সভার সভাপতিত্ব করেন সংগঠনের অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদ। এসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী বাংলাদেশ কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও বরিশাল অঞ্চল টিম সদস্য এ কে এম ফখরুদ্দিন খান রাযী।


সমাবেশে আরও উপস্থিত ছিলেন আল্লামা সাঈদী ফাউন্ডেশন পিরোজপুরের চেয়ারম্যান শামীম বিন সাইদী, ভাইস চেয়ারম্যান মাসুদ সাইদী, নায়েবে আমীর বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর আ: রব, সেক্রেটারী অধ্যক্ষ মোহাম্মদ জহিরুল হক এবং অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।


বক্তারা তাদের বক্তব্যে বর্তমান সরকারের নিন্দা করেন এবং ছাত্রলীগকে নিষিদ্ধ করার পাশাপাশি আওয়ামী লীগ ও যুবলীগের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণের দাবি জানান। তারা বলেন, “আওয়ামী লীগের সরকারের সময় যে সমস্ত অন্যায়, অনিয়ম, দুর্নীতি, হত্যা ও জুলুম হয়েছে, তার বিচার করতে হবে। শেখ হাসিনাকে ভারত নিয়ে এনে তাঁর সকল অন্যায়ের বিচার করতে হবে।”


সমাবেশে বক্তারা জনগণের অধিকার আদায়ের প্রতি গুরুত্বারোপ করেন। তারা বলেন, “এই বাংলার মাটিতে আমরা দুর্নীতি ও দুঃশাসন চাই না। আমাদের ভোট আমাদের অধিকার। আমরা যোগ্য লোককে ভোট দিতে চাই। দেশের শান্তি এবং মানুষের অধিকার আদায়ের জন্য বাংলাদেশ জামায়াতে ইসলামী সব সময় কাজ করে যাবে ইনশাআল্লাহ।”