নানা আয়োজনে ইবির অদম্য ৩১ এর ব্যাচ ডে উদযাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৭শে জানুয়ারী ২০২০ ০৮:২২ অপরাহ্ন
নানা আয়োজনে ইবির অদম্য ৩১ এর ব্যাচ ডে উদযাপন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) অদম্য'৩১তম ব্যাচের দিনব্যাপী নানা আয়োজনে ব্যাচ ডে উদযাপিত হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব চত্বর থেকে এক আনন্দ শোভাযাত্রা শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে মিলত হয় ৩১ ব্যাচের শিক্ষার্থীরা।

পরে বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অদম্য৩১ এর উপদেষ্টা এবং ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের অধ্যাপক ড. আতিকুর রহমান, বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল ইসলাম এবং বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে শিক্ষার্থীরা।

আলোচনা সভা শুরু হওয়ার প্রক্কালে অতিথিদের সাথে নিয়ে অদম্য’৩১ ব্যাচের প্রত্যেক বিভাগের প্রতিনিধিরা অদম্য৩১ সম্বলিত কেক কাটেন। আলোচনা সভার শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে অদম্য৩১ ব্যাচের শিক্ষার্থীরা নাচ, গান ও কবিতা পাঠ করে মাতিয়ে তুলেন মিলনায়তন। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সন্ধ্যায় ফানুস উড়িয়ে অদ্যমের আলোর প্রতীকি তুলে ধরা হয়। এর আগে সকাল সাড়ে ১০ টায় বিডিক্লিন কুষ্টিয়ার এবং অদম্য’৩১ এর উদ্যোগে ক্যাম্পাসে পরিষ্কার অভিযান পরিচালনা করা হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব