ভূঞাপুরে ইউএনও'র বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর ২০২৪ ০৪:২৪ অপরাহ্ন
ভূঞাপুরে ইউএনও'র বিদায় সংবর্ধনা

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মামুনুর রশিদের সম্মানে একটি বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব কার্যালয়ে এই সংবর্ধনা প্রদান করা হয়।


সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ আলম প্রামাণিক, আতোয়ার রহমান তালুকদার মিন্টু, সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, সাধারণ সম্পাদক কামাল হোসেন এবং সাবেক সহ-সভাপতি আব্দুল আলীমসহ অন্যান্য সদস্যবৃন্দ। 


অনুষ্ঠানে বক্তারা ইউএনও মামুনুর রশিদের সফল কর্মকাণ্ডের প্রশংসা করেন এবং তাঁর ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানান। তারা উল্লেখ করেন যে, মোঃ মামুনুর রশিদ তার কর্মকালে ভূঞাপুর উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন ও সামাজিক কাজের মাধ্যমে জনগণের মাঝে বিশেষ সুনাম অর্জন করেছেন।


ইউএনও মামুনুর রশিদ তার বিদায়ী বক্তব্যে সকলের সহযোগিতা ও সমর্থনের জন্য ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে ভূঞাপুরের অগ্রগতির জন্য সবাইকে একত্রে কাজ করার আহ্বান জানান। 


সংবর্ধনা অনুষ্ঠানটি অত্যন্ত সফলভাবে অনুষ্ঠিত হয় এবং এটি স্থানীয় জনগণ ও প্রেসক্লাবের সদস্যদের মধ্যে একটি ইতিবাচক প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।