দৌলতদিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: রবিবার ৫ই ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৪৫ অপরাহ্ন
দৌলতদিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৫

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ডাকাতি প্রস্তুতকালে দেশীয় অস্ত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


শনিবার (৫ ফেব্রুয়ারি) মধ্যরাত সাড়ে ৩টার দিকে দৌলতদিয়া ৭নম্বর ফেরিঘাট এলাকায় মো. ছবদুল মন্ডল এর বালুর চাতালের পিছনে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থাকা একটি লোহার তৈরি দা, একটি প্লাস্টিকের হাতলযুক্ত স্টেইনলেস স্টীলের চাকু, একটি লোহার হাতুরি জব্দ করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, গোয়ালন্দ উপজেলার ওহেদ ফকির পাড়া এলাকার নুর ইসলাম শেখ এর ছেলে মোঃ হিরু শেখ (২২), মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার চক মিরপুর এলাকার ছানোয়ার বেপারীর ছেলে রাসেল বেপারী (২২), উপজেলার নাছির মাতব্বর পাড়া এলাকার মোসলেম শেখ এর ছেলে মোঃ আরিফ শেখ (২৮), মেহেরপুর জেলার মেহেরপুর সদর উপজেলার সিংহাটি এলাকার মো. আঃ রহিম এর ছেলে মো. নুরুল ওরফে নুরু (২৮) ও চুয়াডাঙ্গা জেলার দক্ষিনদিয়া এলাকার মৃত শাহজাহান এর ছেলে মো. মাসুম শিকদার (২৩)।


গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদার সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির কাজে দেশীয় অস্ত্রসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সংক্রান্তে গোয়ালন্দঘাট থানার মামলা রুজু করা হয় এবং রবিবার রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।