গোয়ালন্দে ১৩৯ বোতল ফেন্সিডিল ও ৫০পিচ ইয়াবাসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৯শে সেপ্টেম্বর ২০২২ ০৫:১৩ অপরাহ্ন
গোয়ালন্দে ১৩৯ বোতল ফেন্সিডিল ও ৫০পিচ ইয়াবাসহ আটক ৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিলসহ ৫ জনকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।


বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার দৌলতদিয়া বাস টার্মিনাল এলাকা থেকে ১০৪ বোতল ফেন্সিডিলসহ ২জন, ফেরিঘাটের যাওয়ার প্রবেশমুখ থেকে পাকা সড়কের উপর থেকে ৩৫ বোতল ফেন্সিডিলসহ ২জন ও পতিতাপল্লী এলাকা থেকে ৫০পিচ ইয়াবা ট্যাবলেট ১জনকে আটক করা হয়।


১০৪ বোতল ফেন্সিডিলসহ আটককৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জ থানার পাইন্দি নতুন এলাকার মৃত নুর মোহাম্মদ বেপারীর ছেলে মো. রমজান আলী (৩৭), ঝিনাইদহ জেলার মহেষপুর থানার রাজাপুর এলাকার মো. সহিদুল ইসলাম এর ছেলে মো. সজিব (১৯), ৩৫ বোতল ফেন্সিডিলসহ চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার কাশিমপুর মাঠপাড়া এলাকার মো. মানিক মিয়ার মো. রতন মিয়া (২৭) একই উপজেলার শাপলাকলি পাড়া এলাকার মৃত আরফান আলীর ছেলে মো. সোহেল রানা (২৪) এবং ৫০পিচ ইয়াবাসহ আটককৃতরা হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শামসু মাষ্টার পাড়া এলাকার হেলাল মিয়ার ছেলে মো. ইমন মিয়া (২৩) কে আটক করা হয়।


গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ফোর্স অভিযান পরিচালনা করে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে পৃথক অভিযানে ১৩৯ বোতল ফেন্সিডিল ও ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোট ৫জন মাদক কারবারীকে আটক করা হয়।


 আটককৃত আসামীদের বিরুদ্ধে পৃথক পৃথক গোয়ালন্দ ঘাট থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয় এবং আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে জেলা বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।