পরকীয়ায় বাধা, স্বামীকে বালতির পানিতে চুবিয়ে হত্যা!

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৫শে সেপ্টেম্বর ২০২২ ০৫:৩২ অপরাহ্ন
পরকীয়ায় বাধা, স্বামীকে বালতির পানিতে চুবিয়ে হত্যা!

নারায়ণগঞ্জের সোনারগাঁ কাঁচপুর ইউনিয়নে পরকীয়ার জেরে মো. মোশারফ হোসেন ভূঁইয়া (৪৫) নামের এক দলিল লেখককে বালতির পানিতে চুবিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করেছে পুলিশ।


রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে ওই ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামে এ ঘটনা ঘটে।


পুলিশ জানায়, মোশারফকে শনিবার রাতে ডাকাতরা হত্যা করেছে বলে স্ত্রী শাহিনুর দাবি করেন। এ সময় তিনি জানান, তিন-চারজনের একটি ডাকাত দল রাত ২টার দিকে বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা পুলিশে সংবাদ দেয়। এ সময় ঘটনাস্থল থেকে ডাকাতির কোনো আলামত না পেয়ে বিষয়টি সন্দেহ হয় পুলিশের।


এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, শনিবার রাতে এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের বাড়িতে ডাকাতির কোনো আলামত পাওয়া যায়নি।


তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।