আশাশুনিতে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: সোমবার ১৯শে সেপ্টেম্বর ২০২২ ০৬:৫৩ অপরাহ্ন
আশাশুনিতে স্বামীর হাতে স্ত্রী খুন, স্বামী গ্রেফতার

আশাশুনিতে স্বামী গোলাম মোস্তফা কর্তৃক স্ত্রী শামসুন্নাহারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার ভোর রাতে আশাশুনির প্রতাপনগর গ্রামে এই ঘটনা ঘটে। এদিকে, ঘাতক স্বামী গোলাম মোস্তফাকে শ্যামনগর উপজেলার পদ্মপুকুর থেকে আটক করেছে পুলিশ। নিহত শামসুন্নাহার (৪৫) তিন সন্তানের জননী।


গোলাম মোস্তফার ভাই নুরুল ইসলাম জানান, গোলাম মোস্তফা মানসিকভাবে কিছুটা অপ্রকৃতস্থ। প্রত্যেক মাসে একবার তার ইনজেকশান দেওয়া লাগে। না দিলে পাগলামি বেড়ে যায়। সম্প্রতি তার পাগলামি বেড়ে গিয়েছিল। সোমবার রাতে তারা স্বামী-স্ত্রী একসাথে ঘুমিয়ে পড়েছিল। 


ভোররাতে শামসুন্নাহারের গোঙানির শব্দ শুনে আমরা তাদের ঘরের পাশে যেয়ে দরজা বন্ধ দেখতে পাই। ধাক্কা-ধাক্কির একপর্যায়ে গোলাম মোস্তফা দরজার ছিটকানি খুলে পালিয়ে যায়। ভেতরে যেয়ে শামসুন্নাহারকে মুমুর্ষু অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নেওয়ার জন্য ভ্যান ডাকি। 


ততক্ষণে শামসুন্নাহার মৃত্যুর কোলে ঢলে পড়ে। পিটিয়ে ও শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করেন গোলাম মোস্তফার ভাই নুরুল ইসলাম।


আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোমিনুর রহমান জানান, ইতিমধ্যে ঘাতক স্বামী গোলাম মোস্তফাকে শ্যামনগর উপজেলার পদ্মপুকুর থেকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।