খাগড়াছড়িতে ইয়াবা-গাঁজা সহ আটক ১

নিজস্ব প্রতিবেদক
জসিমউদ্দিন জয়নাল, খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: শুক্রবার ৯ই সেপ্টেম্বর ২০২২ ০৭:১৯ অপরাহ্ন
খাগড়াছড়িতে  ইয়াবা-গাঁজা সহ আটক ১

খাগড়াছড়ি সদর  থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:আরিফুর রহমানের দিক নির্দেশনা অনুয়ায়ী সদর থানা পুলিশের একটি চৌকস টিম সদর থানাধীন বিশেষ অভিযান পরিচালনা করে   ২নং পৌর ওয়ার্ডস্থ চেঙ্গী স্কয়ার সংলগ্ন  ক্যান্টনমেন্টগামী চৌ-রাস্তার মুখ পাকা রাস্তার উপর থেকে একটি মাহিন্দ্র গাড়ি তল্লাসী করে ইয়াবা ও গাঁজা সহ  নুর মোহাম্মদ (২৮) কে আটক করেছে থানা পুলিশ।


বুধবার (৮ সেপ্টেম্বর ২০২২ইং) সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদর থানার উপ-পরির্দশক (এসআই) সুমন দে সঙ্গীয় ফোর্সসহ খাগড়াছড়ি সদর থানাধীন ২নং পৌর ওয়ার্ডস্থ চেঙ্গী স্কয়ার সংলগ্ন  ক্যান্টনমেন্টগামী চৌ-রাস্তার মুখ পাকা রাস্তার উপর থেকে সিএনজি তল্লাসী করে ইয়াবা ও গাঁজা সহ  নুর মোহাম্মদ (২৮)কে গ্রেপ্তার করা হয়। 


 খাগড়াছড়ি সদর থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে খাগড়াছড়ি পৌরসভার ২নং ওয়ার্ড চেঙ্গী স্কোয়ার ক্যান্টনমেন্ট এলাকায় সংলগ্ন ক্যান্টনমেন্টগামী চৌ-রাস্তার উপর  থেকে একটি মাহিন্দ্র গাড়ি সহ ইয়াবা-১০ পিস ও গাঁজা-১৬৫ গ্রাম সহ   নুর মোহাম্মদ (২৮)কে   গ্রেপ্তার করেন।


আটককৃত নুর মোহাম্মদ পানছড়ি  ইউনিয়নের ৫ নং ওয়ার্ড দমদম এলাকার মোঃ আবুল কাশেম এর ছেলে। 


এবিষয়ে খাগড়াছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:আরিফুর রহমান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/১৯(ক)/৩৮ ধারায় খাগড়াছড়ি থানা মামলা রুজু হয়েছে মামলা নং-৪,  আসামীকে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানান তিনি।