মৌলভীবাজারে নিখোঁজ ১৪ বছরের শিশু জাকারিয়া: ৪ দিনেও সন্ধান মেলেনি

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০২৪ ০৩:২৭ অপরাহ্ন
মৌলভীবাজারে নিখোঁজ ১৪ বছরের শিশু জাকারিয়া: ৪ দিনেও সন্ধান মেলেনি

মৌলভীবাজারের ভাদগাঁও গ্রাম থেকে নিখোঁজ হওয়া ১৪ বছরের শিশু জাকারিয়া আহমেদের সন্ধান এখনও পাওয়া যায়নি। গত ৬ অক্টোবর দুপুরে জামেয়া ইসলামিয়া ভাদগাঁও মাদরাসা থেকে নিখোঁজ হয় এই শিক্ষার্থী, যিনি মাদরাসার ইবতেদায়ী তৃতীয় শ্রেণির ছাত্র।


জাকারিয়ার বাবা মো. আব্দুল কাইয়ুম এবং মা মোছা. হামিদা খাতুন হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ফয়জাবাদ আশ্রয়ন কেন্দ্রের বাসিন্দা। নিখোঁজের পর পরিবারের সদস্য ও আত্মীয়স্বজন সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেছেন, কিন্তু কোনো ফল পাওয়া যায়নি। অবশেষে ৯ অক্টোবর মৌলভীবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়। জিডি নম্বর ৫৭৩।


জিডি সূত্রে জানা যায়, ৬ অক্টোবর বেলা ১.৩০ টার দিকে জাকারিয়া মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীদের সঙ্গে জোহরের নামাজে ছিলেন। নামাজ শেষে তাকে খুঁজে পাওয়া যায়নি। আশেপাশের এলাকায় খোঁজাখুঁজি করার পর তার বাড়ি এবং অন্যান্য স্থানে গিয়ে খোঁজা হয়, কিন্তু কোনও সন্ধান মেলেনি।


জাকারিয়ার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট এবং ওজন ৩৫ কেজি। নিখোঁজ শিশুর খোঁজে কেউ কিছু জানতে পারলে তার বাবার মোবাইল নম্বরে 01782-877071 অথবা মাদরাসার প্রিন্সিপালের মোবাইল নম্বরে 01721-780862 যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে। পরিবারের সদস্যরা শঙ্কিত এবং সবার সহযোগিতা কামনা করছেন।