ঝিনাইদহে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আতিকুর রহমান, জেলা প্রতিনিধি, ঝিনাইদহ
প্রকাশিত: শনিবার ৪ঠা এপ্রিল ২০২০ ০৩:২২ অপরাহ্ন
ঝিনাইদহে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় এনামুল হক সুজা (৫৯) নামে এক ব্যক্তি সর্দি জ্বর ও কাশিতে বেশ কয়েক দিন ভোগার পর শনিবার ভোরে মারা যান। নিহত সুজা পুলিশের অবসরপ্রাপ্ত একজন কনস্টেবল ছিলেন। তার মৃত্য্রু সংবাদ পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডঃ আঃ রশীদের নের্তৃত্বে একটি মেডিকেল টিম মৃত্যু ব্যক্তির বাড়ীতে উপস্থিত হয়ে নমুনা সংগ্রহ করেন।

ডাঃ আঃ রশীদ বলেন, শহরের পুরান পশুহাট এলাকার বাসিন্দা এনামুল হক সুজার প্রতিবেশীদের কাছ থেকে শুক্রবার গভীর রাতে সুজার অসুস্থ্তার সংবাদ পেয়ে তিনি রাতেই তার বাড়ীতে গিয়ে কাশি ও বমির চিকিৎসা দেন। সুজা কয়েক দিন পূর্বে ফরিদপুরে থাকার পর বাড়ীতে এসে অসুস্থ্ হয়ে  পড়ে তার পরিবারের লোকজন বরাবর প্রতিবেশী ও ডাক্তারের কাছে রোগের কথা চেপে রাখে।

ডাঃ আঃ রশীদ আরো জানান, শনিবার ভোরে বাড়ীতে সুজা মারা গেলে এলাকার মানুষের মধ্যে করোনা আতংক ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, চিকিৎসক ও পুলিশ বাড়িটিতে ছুটে যায় এবং বাড়ীটির আশ-পাশ থেকে উৎসুক জনতাকে সরিয়ে দেয়। উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা জানান, প্রশাসনের উপস্থিতিতে পৌর কবরস্থানে সুজার লাশ দাফনের প্রক্রিয়া চলছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব