আগৈলঝাড়ায় করোনা সন্দেহে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
এফ এম নাজমুল রিপন
প্রকাশিত: বুধবার ৮ই এপ্রিল ২০২০ ০৬:১৪ অপরাহ্ন
আগৈলঝাড়ায় করোনা সন্দেহে একজনের মৃত্যু

বরিশালের আগৈলঝাড়ায় জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে করোনা সন্দেহে আলী আকবর নামের ৩৫ বছরের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আলী আকবর ওই গ্রামের সোহরাব মিয়ার ছেলে। আকবর গোল্ডেন লাইন পরিবহনের সুপারভাইজার ছিলেন। বুধবার দুপুর ২টায় আলী আকবরের মৃত্যু হয়। আকবরের মৃত্যুর পর উপজেলা প্রশাসন ওই গ্রামের ১৬বাড়ি লক ডাউন করেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধোরী রওশন ইসলাম জানান, বুধবার দুপুরে জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে করোনা সন্দেহে সোহবাব মিয়ার ছেলে পূর্ব বাগধা গ্রামের আলী আকবরের (৩৫) মৃত্যু হয়। আলী আকবর গোল্ডেন লাইন পরিবহনের সুপারভাইজার ছিলেন। মঙ্গলবার করোনা উপসর্গ নিয়ে আলী আকবর বাড়িতে এসেছিলেন। স্থানীয় একাধিক সূত্র জানায়, শারিরীক অসুস্থতা নিয়ে আলী আকবর ৪/৫দিন আগে বাড়িতে এসেছিল। তার অসুস্থততার খবর গোপন রেখে বাজার থেকে ঔষধ কিনে খেয়েছে এবং উন্মুক্ত ঘোরাফেরা করলেও সে হাসপাতালে যায়নি।  

উপজেলা ৫০শয্যা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন বলেন, আলী আকবর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা তা নিশ্চিত করতে নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হবে। তবে প্রাথমিকভাবে করোনায় আক্রান্তদের ক্ষেত্রে যেভাবে দাফন কাফনের ব্যবস্থার নিয়ম আছে সেভাবেই আলী আকবরকে দাফন করা হবে। 

থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, করোনা সন্দেহে সরকারী নিয়ম অনুযায়ি ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে নিজ বাড়িতে দাফন কাফনের ব্যবস্থা নিশ্চিত করা হবে। করোনা সন্দেহে আলী আকবরের দাফন ও লক ডাউন ঘোষণার সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।                                                         

ইনিউজ ৭১/টি.টি. রাকিব