আত্রাইয়ে হামলায় বিএনপি নেতা ও বৃদ্ধ গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক
নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি, নওগা:
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৭ই অক্টোবর ২০২৪ ০৮:৫৫ অপরাহ্ন
আত্রাইয়ে হামলায় বিএনপি নেতা ও বৃদ্ধ গুরুতর আহত

নওগাঁর আত্রাইয়ে পৃথক হামলায় এক বিএনপি নেতা এবং এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। বুধবার (১৭ অক্টোবর) সন্ধ্যা ও গভীর রাতে সংঘটিত এই হামলার পর আহতদের আত্রাই উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।


প্রথম হামলাটি ঘটে সাহাগোলা ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক আজাদ সরদারের (৫৪) ওপর। তিনি জানান, সন্ধ্যায় সাহাগোলা রেলওয়ে স্টেশনে এক বন্ধুর সঙ্গে কথোপকথন করছিলেন, এমন সময় সাজু আহম্মেদ (৪০) তার ওপর ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আজাদ দাবি করেন, সম্প্রতি সাজু তাকে হুমকি দিচ্ছিল, কারণ তিনি সাজুর বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন।


অন্যদিকে, গভীর রাতে চকবিষ্টপুর গ্রামের ৬৫ বছর বয়সী শফির উদ্দীনও হামলার শিকার হন। তার ভাতিজা মোজাফ্ফর হোসেন বলেন, রাতে খাবার খেয়ে শফির ঘুমিয়ে পড়েছিলেন। অজ্ঞাত হামলাকারীরা জানালার গজ ভেঙে ঘরে প্রবেশের চেষ্টা করলে শফির বাধা দেন, কিন্তু হামলাকারীরা তাকে হাসুয়া দিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।


আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাবুদ্দীন জানান, সাহাগোলা স্টেশনে ছুরিকাঘাতের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছেন এবং তদন্ত চলছে। চকবিষ্টপুরের হামলার বিষয়ে অভিযোগ না আসায় তা তদন্ত করা সম্ভব হচ্ছে না।