বিএনপি নেতা মোহায়মেন অন্টুর কুশল বিনিময়

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শনিবার ৫ই অক্টোবর ২০২৪ ০৫:৫৫ অপরাহ্ন
বিএনপি নেতা মোহায়মেন অন্টুর কুশল বিনিময়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য ও সাবেক ছাত্রনেতা মোহায়মেন অন্টু সম্প্রতি নওগাঁতে বিএনপি নেতা-কর্মীদের সাথে কুশল বিনিময় করেছেন। তিনি বিগত সরকারের নির্যাতন ও নিপীড়নের শিকার বিএনপি নেতা-কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজ-খবর নেন। এ সময় নেতা-কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং অন্টু সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।


মোহায়মেন অন্টু নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, “বছরের পর বছর ধরে আন্দোলন-সংগ্রাম, ত্যাগ ও বঞ্চনা সহ্য করে বিএনপি জনগণের যে আস্থা ও ভালোবাসা অর্জন করেছে, তা নষ্ট হতে দেওয়া যাবে না। আমাদের সকলকে সচেতন ও সতর্ক থাকতে হবে। বিএনপি একটি গণমানুষের দল, তাই মানুষের সেবা নিয়ে কাজ করতে হবে।”


তিনি বলেন, “বিগত সরকারের নিষ্ঠুর নির্যাতন এবং নিপীড়নের মাঝেও বিএনপির কোন ক্ষতি হয়নি। বরং আমরা আরও শক্তিশালী ও সুসংগঠিত হয়েছি। জনগণ আমাদের পাশে ছিল এবং আগামীতেও থাকবে।” 


আগামী রাষ্ট্র নায়ক তারেক রহমানের নেতৃত্বে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে অন্টু বলেন, “আমরা দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাবো।”


এ সময় নওগাঁ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম টুকু, যুগ্ম আহবায়ক মামুনুর রহমান রিপন, জেলা যুবদলের আহবায়ক মাসুদ হায়দার টিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রুবেল হোসেন রুবেল, এবং অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


মোহায়মেন অন্টু বলেন, “আমার বাবা-মার নামে প্রতিষ্ঠিত ময়েজ উদ্দিন আহম্মেদ ও রোকেয়া বেগম ফাউন্ডেশন অসহায় মানুষের জন্য খাদ্য ও নগদ অর্থ সহায়তাসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে। এটি আমাদের সামাজিক দায়িত্বের অংশ।”


এই কুশল বিনিময় সভায় বিএনপির স্থানীয় নেতারা শক্তিশালী সংগঠন গঠনের উপর জোর দেন এবং আগামী দিনে জনগণের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।