পুলিশ দেখে ইয়াবা গিলেও রক্ষা পায়নি মাদক কারবারি

নিজস্ব প্রতিবেদক
জিয়াউল হক জুয়েল (স্টাফ রিপোর্টার)
প্রকাশিত: সোমবার ২১শে অক্টোবর ২০২৪ ০৫:২৭ অপরাহ্ন
পুলিশ দেখে ইয়াবা গিলেও রক্ষা পায়নি মাদক কারবারি

ঝালকাঠি শহরের পালবাড়ি এলাকায় যৌথবাহিনীর মাদক বিরোধী অভিযানের পর তুহিন হাওলাদার (৩৮) নামে এক মাদক কারবারি ইয়াবা ট্যাবলেট গিলে ফেলেন। রবিবার (২০ অক্টোবর) বিকেলে এই অভিযান পরিচালিত হয়, যেখানে রোজি আক্তার (২৬) নামের এক নারী মাদক কারবারিকে আটক করা হয়।


অভিযানের সময় তুহিনের কাছ থেকে ৩৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অভিযানের পর তুহিনকে উদ্ধার করা পোটলাগুলো বের করতে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা এক্স-রে করে তার পেটের ভেতর দুটি পোঁটলা সদৃশ বস্তু দেখতে পান।


ঝালকাঠি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মো. আকবর হোসেন জানান, তুহিন গিলে ফেলা পোটলাগুলোতে প্রায় ২০০ পিস ইয়াবা রয়েছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম তুহিনকে ১ বছর এবং রোজি আক্তারকে ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন।


তুহিন শহরের পালবাড়ি এলাকার আদম আলী হাওলাদারের ছেলে এবং রোজি পিরোজপুর জেলার মঠবাড়িয়া এলাকার রুহুল আমিনের মেয়ে। সহকারী কমিশনার সাইফুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির অংশ হিসেবে এই অভিযান পরিচালিত হচ্ছে। তিনি আরও জানান, যতদিন অবৈধ মাদক ব্যবসা চলবে, অভিযান অব্যাহত থাকবে। অভিযানে সার্বিক সহযোগিতা করেছে বাংলাদেশ সেনাবাহিনী ও ঝালকাঠি সদর থানা-পুলিশের সদস্যরা।