পাঁচবিবি পৌরসভা পরিদর্শন করলেন বিভাগীয় পরিচালক

নিজস্ব প্রতিবেদক
মোস্তাকিম হোসেন, উপজেলা প্রতিনিধি পাঁচবিবি- জয়পুরহাট
প্রকাশিত: মঙ্গলবার ২৪শে সেপ্টেম্বর ২০২৪ ০৪:১৫ অপরাহ্ন
পাঁচবিবি পৌরসভা পরিদর্শন করলেন বিভাগীয় পরিচালক

স্থানীয় সরকার অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় পরিচালক (যুগ্ন-সচিব) মোঃ পারভেজ রায়হান মঙ্গলবার দুপুরে পাঁচবিবি পৌরসভা পরিদর্শন করেন। এ সময় তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান অতিরিক্ত জেলা প্রশাসক এবং পৌরসভার দায়িত্বপ্রাপ্ত প্রশাসক মোঃ সবুর আলী।


পরিদর্শনের সময় উপজেলা নির্বাহী অফিসার আরিফা সুলতানা, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোহাম্মদ বেলায়েত হোসেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব মোঃ জোবাইদুল হক, উপ-সহকারি প্রকৌশলী মোঃ ইউসুফ আলী (সিভিল-২) এবং কাউন্সিলর মোঃ মঞ্জুরুল ইসলাম মঞ্জু ও আনিছুর রহমান বাচ্চুসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


পৌর প্রশাসকের কার্যালয়ে পরিদর্শনের পর এক বৈঠক অনুষ্ঠিত হয়, যেখানে বিভাগীয় পরিচালক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের অগ্রগতির বিষয়ে খোঁজখবর নেন। এ সময় তিনি বলেন, “সততার সঙ্গে আপনাদের দায়িত্ব পালন করতে হবে। উন্নয়ন কর্মকাণ্ডের সঠিক বাস্তবায়ন নিশ্চিত করা জরুরি।”


পরে তিনি পৌরসভার বিভিন্ন দপ্তর ঘুরে দেখেন এবং চলমান প্রকল্পগুলোর অগ্রগতি সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করেন। মোঃ পারভেজ রায়হান পরিদর্শনের শেষে বলেন, “স্থানীয় সরকার কর্তৃপক্ষের ভূমিকা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ। তাই সকলকে আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে।”


এদিনের পরিদর্শন পাঁচবিবি পৌরসভার কর্মকর্তাদের মাঝে একটি উজ্জীবিত পরিবেশ তৈরি করে, যা ভবিষ্যতে পৌরসভার উন্নয়ন প্রকল্পগুলোর বাস্তবায়নে সহায়ক হবে বলে মনে করা হচ্ছে। প্রাদেশিক কর্মকর্তার এ ধরনের পরিদর্শন প্রমাণ করে সরকারের সদিচ্ছা এবং স্থানীয় উন্নয়নে তাদের অঙ্গীকার।