কুমিল্লায় সোনালী ব্যাংকের বেস্ট ম্যানেজার নির্বাচিত হলেন শওকত হাসান

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বুধবার ১০ই জুলাই ২০২৪ ০৯:৪৪ অপরাহ্ন
কুমিল্লায় সোনালী ব্যাংকের বেস্ট ম্যানেজার নির্বাচিত হলেন শওকত হাসান

সোনালী ব্যাংক পি এল সি, কুমিল্লা জেনারেল ম্যানেজার অফিসের আওতাধীন শাখা সমূহের মধ্যে সুদক্ষ নেতৃত্বের দ্বারা ব্যবসায়িক সকল সূচকে লক্ষ্যমাত্রার বিপরীতে উল্লেখযোগ্য অবদানের জন্য সোনালী ব্যাংক পি এল সি দেবীদ্বার শাখার ম্যানেজার মোঃ শওকত হাসান বেস্ট ম্যানেজার ২০২৩ নির্বাচিত হওয়ায় ফুলেল সংবর্ধনা দেওয়া হয়েছে।


বুধবার ১০ জুলাই সকালে দেবীদ্বার শাখার ম্যানেজার মোঃ শওকত হাসান কর্মস্থলে উপস্থিত হলে দেবীদ্বার শাখার সহকর্মীদের পক্ষ থেকে তাকে ওই ফুলেল সংবর্ধনা দেয়া হয়।


এর আগে মঙ্গলবার(৯ জুলাই) সকালে সোনালী ব্যাংক পি এল সি কুমিল্লা জেনারেল ম্যানেজার অফিস কর্তৃক আয়োজিত ব্যবসায়িক অগ্রগতি বিষয়ক পর্যালোচনা সভা-২০২৪ অনুষ্ঠানের প্রধান অতিথি জেনারেল ম্যানেজার মোঃ শরিয়ত উল্লাহ তাকে বেস্ট ম্যানেজার ২০২৩ ঘোষণা করেন এবং সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। এসময় সোনালী ব্যাংক পি এল সি জেলার বিভিন্ন শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


সোনালী ব্যাংক পি এল সি দেবীদ্বার শাখার ম্যানেজার মোঃ শওকত হাসান তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, এই সম্মাননা আমার জন্য খুবই স্পেশাল। কারন আগামীদিনে শাখার সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এই সম্মাননা আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করবে। এই সম্মাননা অর্জনে তিনি তার সহকর্মীদের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন ও সোনালী ব্যাংক এর উপর আস্থা রাখার জন্য শাখার সকল সম্মানিত গ্রাহকদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।