হিজলার মেমানিয়ায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: সোমবার ৬ই নভেম্বর ২০২৩ ০৭:৩২ অপরাহ্ন
হিজলার মেমানিয়ায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের(এইচইডি) বাস্তবায়নে বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উপহার ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেছেন,বরিশাল-৪ সংসদীয় আসনের সংসদ সদস্য পংকজ নাথ। এসময় উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান, সহকারী পরিচালক মোঃ হারুন।


সোমবার ৬ নভেম্বর সকাল দশটায় মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন শেষে কেন্দ্রের মাঠে ভারপ্রাপ্ত উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার এ বি এম শাহরিয়ার হায়দারের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা.মোঃ মাজেদুল হক কাওছার,


উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফারুক সরদার, গুয়াবাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ শাহজাহান তালুকদার, মেমানিয়া ইউপি চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদার, ইউপি সদস্যগণ, উপজেলা এবং স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সংসদ সদস্য এটা ছাড়াও মেমানিয়া ইউনিয়নে একটি আয়রণ ব্রিজ, মোস্তাফিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের ৪তলা ভীত বিশিষ্ট ১তলা ভবন ও মেমানিয়া কমিউনিটি সেন্টারের উদ্বোধন করেছেন।