রাস্তায় বেসামাল চিৎকার চেঁচামেচি, গ্রেফতার ১২ কিশোর

নিজস্ব প্রতিবেদক
তানসেন মৃধা-জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: শনিবার ৭ই অক্টোবর ২০২৩ ০৭:০২ অপরাহ্ন
রাস্তায় বেসামাল চিৎকার চেঁচামেচি, গ্রেফতার ১২ কিশোর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চলাচলের রাস্তায় বেসামাল চিৎকার চেঁচামেচির অপরাধে ১২ কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। 


শনিবার (৭ অক্টোবর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হয়।  এর আগে, গতকাল শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ২নম্বর ওয়ার্ডের রামদি বাইপাস সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। 

 

গ্রেফতারকৃতরা হলো, বসুরহাট পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের সৈকত হোসেন (২২) আবদুল্লাহ আল মামুন (১৮) সিরাজপুর ইউনিয়নের আবিদ শাহরিয়ার সিফাত (১৮) পৌরসভা ২নম্বর ওয়ার্ডের আহনাফ মাহি (১৮) তাহসিন সালমান (১৮) পৌরসভা ৪নম্বর ওয়ার্ডের মাহমুদুর রহমান জিসান (১৮) পৌরসভা ৯নম্বর ওয়ার্ডের মোনতাকিম হোসেন (১৮) মেহেদী হাসান (১৮) ইসপার হুদা তাবিব (১৮) পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের মো. ইকবাল তাহসিন (১৮) আরিফুর রহমান (১৮) পৌরসভা ৩নম্বর ওয়ার্ডের সাইফুল ইসলাম (১৮)।  


পুলিশ জানায়, গভীর রাতে জনসাধারণের চলাচলের রাস্তায় বেসামালভাবে শোরচিৎকার করাকালে ১২ কিশোরকে গ্রেফতার করে পুলিশ।  পরে শনিবার দুপুরে তাদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হয়।  

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, আসামিদের বিচারিক আদালতে সোর্পদ করা হয়েছে।