নাটোরে যুবলীগ নেতার কব্জি কেটে নিলো প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৪শে জুলাই ২০২৩ ১১:০৬ পূর্বাহ্ন
নাটোরে যুবলীগ নেতার কব্জি কেটে নিলো প্রতিপক্ষরা

নাটোর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. মিঠুন আলীর ডান হাতের কব্জি কেটে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। তাকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন আরও চারজন।রবিবার (২৩ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে শহরের বলারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।আহত মিঠুন আলী শহরের ভবানীগঞ্জ এলাকার শাহাবুদ্দিন আলীর ছেলে এবং পৌর ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।


স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা নান্নু শেখের সঙ্গে মিঠুন আলীর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ১৬ এপ্রিল মিঠুনসহ তার সমর্থকেরা সাবেক কাউন্সিলর নান্নু শেখকে কুপিয়ে জখম করে। এরপর থেকেই এলাকায় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা চলছিল।


রবিবার রাতে মিঠুনসহ তার সমর্থকেরা বলারীপাড়া এলাকা দিয়ে যাচ্ছিলো। এ সময় রাজার পুকুর পাড়ে নান্নু গ্রুপের সমর্থকেরা মিঠুনের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এ সময় মিঠুনের হাতের কব্জি কেটে দেয়। মিঠুনকে বাঁচাতে গেলে তার সমর্থক আরমান আলী, আব্দুলাহ আল রাব্বি ও বকুল মিয়াসহ চারজন আহত হয়। মিঠুনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পুঙ্গ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


নাটোর সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযানে নেমেছে। এ ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি।