হিলিতে আ'লীগের দলীয় কার্যালয়ের বহুতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: শুক্রবার ১৬ই জুন ২০২৩ ০৬:৫০ অপরাহ্ন
হিলিতে আ'লীগের দলীয় কার্যালয়ের বহুতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলায়  আওয়ামীলীগ এর দলীয় নান্দনিক কার্যালয় বহুতল ভবনের ছাদ ঢালায়  কাজের উদ্বোধন করেন দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি।


শুক্রবার (১৬ এপ্রিল) সকাল এগারোটায় হিলি স্থলবন্দরের চারমাথা মোড় থেকে দক্ষিণ দিকে হিলি পানামা পোর্ট সংলগ্ন মেইন সড়কের পূর্ব পার্শ্বে নান্দনিক ডিজাইনের হাকিমপুর হিলি উপজেলা আ.লীগের স্থায়ী দলীয় ভবনের ছাদ ঢালায় কাজের শুভ উদ্বোধন করা হয়। 


জানা যায়, ভবনটি নির্মাণে কয়েক কোটি বরাদ্দ ধরা হয়েছে। দলীয় তহবিল ও সংসদ সদস্য শিবলী সাদিক এমপির  সহযোগিতা ও উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন এর সার্বিক তত্বাবধানে দ্রুত ভবনটির নির্মাণ কাজ এগিয়ে যাচ্ছে। গত ২ এপ্রিল ভবনটির ভিত্তি প্রস্তর করা হলে মাত্র দুই মাস কয়েক দিনে প্রথম ছাদ ঢালায় কাজের শুভ উদ্বোধন করা হয়।


দলীয় কার্যালয়ের ছাদ ঢালায় কাজের উদ্বোধন শেষে উপস্থিত দলীয় নেতাকর্মীর উদ্দেশ্য শিবলী সাদিক বলেন, হাকিমপুর হিলি উপজেলা আওয়ামী লীগের অফিস হবে নান্দনিক বহুতল ভবন। এখানে সংসদ সদস্যদের জন্য আলাদা একটি ইউনিট বরাদ্দ রাখার কথা বলেন সংসদ সদস্য। 


তিনি বলেন, এখানে রাজনীতি চর্চার পাশাপাশি জ্ঞান বিজ্ঞানের চর্চা হবে। জ্ঞান চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার জন্য ভবিষ্যৎ প্রজন্ম গড়ে ওঠবে এবং তৃণমূল থেকে আওয়ামী লীগের নেতৃত্ব গড়ে ওঠবে।


তিনি আরো বলেন তৃণ মূলের খেটে খাওয়া সাধারণ মানুষ যাদের ভোট ও সমর্থনে আওয়ামী লীগ আজ এ পর্যন্ত এসেছে তাদেরকে মূল্যায়ন করা হবে।


পরে হাকিমপুর হিলি উপজেলায় সদ্যযোগদানকৃত ইউএনও অমিত রায় এর কার্যালয়ে নবাগত ইউএনও এবং দলীয় নেতাকর্মীদের সাথে কুশলাদি বিনিময় ও পরামর্শ দেন সংসদ সদস্য শিবলী সাদিক। আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায় জাঁকজমকপূর্ণ ভাবে উৎযাপন করার জন্য হাকিমপুরের নেতাকর্মীদের আহবান জানান।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, ও উপজেলা আ'লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মোফাজ্জল হোসেন, সহ-সভাপতি আলহাজ্ব শাহেদ মল্লিক বাবু, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, পৌর মেয়র ও পৌর আ'লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত, উপজেলা আ'লীগের প্রচার সম্পাদক এনামুল হক, পৌর আওয়ামী লীগের সা: সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, বোয়ালদাড় ইউনিয়ন আ'লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম, খট্রামাধবপাড়া ইউপি চেয়ারম্যান কাওসার রহমান, আলিহাট ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর কৃষকলীগের সভাপতি মিলন, সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


পরে বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যের কামনা এবং দেশ জাতির কল্যানে দোয়া ও মোনাজাত করা হয়।