দেবীদ্বারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: শুক্রবার ২রা জুন ২০২৩ ০৯:৪৬ অপরাহ্ন
দেবীদ্বারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান

কুমিল্লার দেবীদ্বারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত প্রতিবন্ধী পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ।


শুক্রবার বিকেলে পৌরসভার ৬নং ওয়ার্ড হামলা বাড়ির প্রতিবন্ধী কামাল ও জামালের আগুনে পুড়ে যাওয়া দুইটি ঘর পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে ২০হাজার করে নগদ ৪০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি লুৎফর রহমান বাবুলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ। ক্ষতিগ্রস্ত দুটি পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে দুটি টিনের ঘর নির্মান করে দেয়ার আশ্বাস দেয়া হয়েছে। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও আর্থিক সহায়তার আশ্বাস দেয়া হয়েছে পরিবার গুলোকে।


দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা জানান, অগ্নীকান্ডে ক্ষতিগ্রস্ত দুটি  পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। পরিবারগুলোকে বাসস্থানের ব্যাবস্থা করে দেওয়া হবে।


উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (১জুন) রাত সাড়ে ১০টায় পৌরসভার ৬নং ওয়ার্ড হামলা বাড়ির প্রতিবন্ধী কামাল ও জামালের দুটি ঘর আগুনে পুড়ে যায়। আগুনে মানুষের তেমন ক্ষতি না হলেও এসময় ঘরে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র সহ প্রতিবন্ধী কামাল মিয়ার একটি গরু, ছাগল ও হাঁসমুরগি পুড়ে ছাই হয়ে গেছে।