রাজাপুরের স্বর্ণ ব্যবসায়ীকে বাসে অজ্ঞান করে সর্বস্ব লুট

নিজস্ব প্রতিবেদক
মো. নাঈম হাসান ঈমন, জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১লা জুন ২০২৩ ০৯:২১ অপরাহ্ন
রাজাপুরের স্বর্ণ ব্যবসায়ীকে বাসে অজ্ঞান করে সর্বস্ব লুট

ঝালকাঠির রাজাপুরের মাতৃজুয়েলার্সের মালিক তৃণাথ মালাকার (৪০) ঢাকা থেকে পরিবহনে রাজাপুরে আসার পথে অজ্ঞান পার্টি তাকে অজ্ঞান করে সাথে থাকা একটি স্মার্ট ফোন ও ষাট হাজার সাতশত টাকা লুটে নেয় বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে চিকিৎসা দেয়ার পরে গতকাল বুধবার সন্ধ্যায় সঙ্কামুক্ত অবস্থায় রাজাপুরের বাসায় নিয়ে আসা হয়। 


তৃণাথ মালাকারের ছেলে জয় মালাকার জানান, তিনি ব্যবসায়ীক কাজ ও ডাক্তার দেখাতে ঢাকা গিয়েছিলেন। 


বাড়ি ফেরার উদ্দেশ্যে গত ২৯ মে সোমবার রাত সারে ১০টার সময় ঢাকার কদমতলি বাস ষ্ট্যান্ড থেকে পটুয়াখালি রুটের ‘চেয়ারম্যান’ পরিবহনের টিকিট কাটেন বরিশাল সদরে এক আত্মিয়ের বাসায় নামবেন বলে এবং ওই সময় বাসে উঠে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হন। 


পথি মধ্যে পাশের সিটের একটি লোক তাকে কয়েকবার পান খাওয়ানোর চেষ্টা করে। পান না খাইলে তৃণাথের মুখের সামনে ওই লোকটি একটি রুমাল ঝাকি দেয়। এর পরে তৃণাথ ঘুমিয়ে পড়লে তার সাথে থাকা স্মার্ট ফোন ও ষাট হাজার সাতশত টাকা লুটে নেয়। রাত তিনটার সময় ওই বাসের লোকজন পটুয়াখালি সদরের রাস্তার পাশে তাকে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে যায়। 


রাতের টহল পুলিশ পেয়ে তাকে পটুয়াখালি সদর হাসপাতালে ভর্তি করে। ৩০ মে সকালে কিছুটা জ্ঞান ফিরলে তৃণাথ অন্যের মোবাইল থেকে রাজাপুর বাসায় ফোন দিলে তার স্বজনরা গিয়ে তাকে সেখান থেকে নিয়ে এসে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের ডাক্তার তৃণাথকে ঝুকিমুক্ত বললে ৩১ মে বুধবার সন্ধ্যায় তাকে রাজাপুরের বাসায় নিয়ে আসেন।


এবিষয়ে পটুয়াখালি সদর থানার ওসি মনিরুজ্জামান বলেন, আমাদের কাছে এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।