আশাশুনিতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
সচ্চিদানন্দদেসদয়, আশাশুনি উপজেলা প্রতিনিধি, সাতক্ষিরা
প্রকাশিত: সোমবার ২৯শে মে ২০২৩ ০৬:৩১ অপরাহ্ন
আশাশুনিতে গলায় রশি দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটার বেউলা গ্রামে পারিবারিক কলহের জেরে গলায় রশি দিয়ে এক বৃদ্ধ আত্মহত্যা করেছেন। সোমবার ভোররাতে নিজের ঘরের আড়ার সাথে গলায় রশি তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। মৃত  ব্যক্তির নাম নিত্য বসাক (৭৫),তিনি একই গ্রামের মৃত কানাইলাল বসাকের পুত্র।


সরজমিনে গিয়ে ও স্থানীয়রা জানান,তাদের পরিবারের মধ্যে দীর্ঘদিনের পারিবারিক কলহল ছিল। রবিবার তার স্ত্রী এবং পুত্র মিলে তাদের পরিবারের শেষ সম্বল বসতভিটা   বিক্রয় করে দেয়। যার ফলে তাদের পরিবারে কলাহল আরো বাড়তে থাকে। যে কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে জানান তারা । 


স্থানীয় গ্রাম পুলিশ বাবুল আক্তার জানান, আমি সকাল ৭টার দিকে তাদের বাড়িতে এসে দেখি ঘরের ভেতরে লাশ রশিতে ঝুলছে। পরে তার ভাইপো থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থলে আসে এবং লাশ নামিয়ে সুরতাহাল রিপোর্ট শেষ করে  কারোর অভিযোগ না থাকায় লাশ দাহ করার অনুমতি দেয়। 


এদিকে ঘটনা শোনার সাথে সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহবুবুল হক ডাবলু ঘটনাস্থল পরিদর্শন করেন। 


এসআই মিঠুন জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছায়ে লাশের সুরতহাল রিপোর্ট শেষ করি। তাঁর পরিবার এবং আত্মীয়-স্বজনের  কোনো অভিযোগ না থাকায় লাশ দাহ করার অনুমতি দেয়া হয়।


 মৃত্যুকালে তিনি, এক পুত্র, এক কন্যা, এক স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।