নওগাঁয় বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: রবিবার ২৯শে জানুয়ারী ২০২৩ ১১:১১ পূর্বাহ্ন
নওগাঁয় বিপুল পরিমাণ চোলাই মদসহ আটক ১

নওগাঁর বদলগাছীতে চোলাইমদসহ গজেন সরদার(৫০) নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাত সাড়ে ১০টায় র‌্যাব-৫  থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।এর আগে রাত ৭টার দিকে উপজেলার মথুরাপুর ইউনিয়নের কাষ্টগ্রাম বাজার এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করে। গজেন সরদার কাষ্টগ্রাম গ্রামের মৃত রবি সরদার এর ছেলে।


 সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানী অধিনায়ক মেজর মোস্তফা জামান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানা’র নেতৃত্বে গোপনে কাষ্টগ্রাম বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। 


এসময়  এক হাজার ৫০ লিটা চোলাই মদ, দুইটি প্লাস্টিক ড্রাম, ছয়টি অর্থিং পাত্র, পাঁচটি প্লাস্টিকের জারিক্যান, ছয়টি প্লাস্টিকের বালতি ও ১০টি প্লাস্টিকের কন্টিনার উদ্ধার সহ মাদক ব্যবসায়ি গজেন সরদারকে গ্রেফতার করা হয়।


আরো জানা যায়- মাদক ব্যবসায়ি গজেন সরদার দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় চোলাই মদ অবৈধভাবে উৎপাদন করে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।