নাটোরের লালপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক
মোঃ আশিকুর রহমান টুটুল, জেলা প্রতিনিধি, নাটোর
প্রকাশিত: মঙ্গলবার ১০ই জানুয়ারী ২০২৩ ০৭:৫৫ অপরাহ্ন
নাটোরের লালপুরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে লালপুর উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন ও দোয়া করেন লালপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 


পরে লালপুর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে গোপালপুর পৌর আওয়ামী লীগের অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আ.স.ম মাহামুদল হক মুকুলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও গোপালপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাবুল আকতার, আওয়ামী লীগ নেতা রোকনুল ইসলাম রোকন, কামরুজ্জামান লাভলু, 



দুয়ারিয়া ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম লাভলু, বিলমাড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু প্রমুখ।এসময়  উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এস্কেন্দার মির্জা, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন, নাটোর পল্লীবিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক আরিফুল ইসলাম সহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।