খাগড়াছড়িতে পুনাক সভানেত্রীকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
জসিমউদ্দিন জয়নাল, খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৪শে নভেম্বর ২০২২ ০৭:১৮ অপরাহ্ন
খাগড়াছড়িতে পুনাক সভানেত্রীকে সংবর্ধনা

খাগড়াছড়ি জেলা পুলিশের পক্ষ থেকে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী  রেহানা ফেরদৌসীকে বিশেষ সংর্বধনা প্রদান করা হয়েছে।



বুধবার (২৩ নভেম্বর ২০২২ইং)দুপুরের দিকে খাগড়াছড়ি জেলা পুলিশ কনফারেন্সরুমে জেলা পুলিশের আয়োজনে  সংর্বধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম।



সংর্বধনা অনুষ্ঠানে সদ্য যোগদানকৃত পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহানা ফেরদৌসী কে গ্রহণ ও বিশেষ সংর্বধনা প্রদান করা হয়।



সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা,  খাগড়াছড়ি সদর থানা অফিসার ইনচার্জ  মোঃ আরিফুর ইসলাম সহ জেলার উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ, পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর সদস্যবৃন্দগন উপস্থিত ছিলেন।



 সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম বলেন, খাগড়াছড়ি পুনাকের কার্যক্রম ও মানবিক কতার অনেক প্রশংসা করেন।তদের পাশে সব সময় থাকবেন বলে জানান।


পুনাক সভানেত্রী রেহেনা ফেরদৌস বলেন-জেলা পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম সহ সকল পুলিশ কর্মকর্তা ও সকল সদস্যদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।সব সময় আমাদের পাশে থাকবে বলে আমি আশাবাদী, আর আমরা মানবিক কাজ সব সময় করে যাবো বলে জানান পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী।