নওগাঁয় সড়ক দূর্ঘটনা, মেয়ের পর মারা গেলেন বাবাও

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: শনিবার ১৯শে নভেম্বর ২০২২ ০৪:৪৪ অপরাহ্ন
নওগাঁয় সড়ক দূর্ঘটনা, মেয়ের পর মারা গেলেন বাবাও

নওগাঁর পত্নীতলায় শশুর বাড়ি যাওয়ার পথে ট্রাকের চাপায় মেয়ের পর বাবারও মৃত্যু হয়েছে। এ ঘটনায় মা-মেয়ে আহত হয়েছেন। শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাইন সরকার (৩৮) মারা যান। 


এর আগে শুক্রবার সন্ধ্যায় দূর্ঘটনা হলে পতœীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জান্নাতুল ফেরদৌস (১০)কে মৃত ঘোষণা করেন। নিহতদের বাড়ি জেলার মহাদেবপুর উপজেলার উত্তরগ্রাম গ্রামে।


স্থানীয়  ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে আবু সাইন সরকার একই মোটরসাইকেলে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে শশুর বাড়ী পতœীতলা উপজেলার শিহাড়া ইউনিয়নের আমন্ত গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে পতœীতলা উপজেলার নজিপুর-সাপাহার আঞ্চলিক সড়কের আত্রাই নদীর ব্রীজের ওপর ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবু সাইন সরকার, তার স্ত্রী শান্তনা আক্তার (৩০) এবং দুই মেয়ে জান্নাতুল ফেরদৌস ও লামিয়া জান্নাত (৪) আহত হয়। 


ঘটনার পর স্থানীয়রা তাদের ৪জনকে উদ্ধার করে স্থানীয় পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু জান্নাতুল ফেরদৌসকে মৃত ঘোষণা করেন। আহতদের মধ্যে আবু সাইন সরকার এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেকে স্থানান্তর করা হয়। আজ ( শনিবার) সকাল সাড়ে ১০টার দিকে তিনিও মারা যান। ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি।


এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার দিনে এক শিশু মারা গেছে। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবা আবু সাইন সরকার সকালে মারা যান। মরদেহ রামেকে রয়েছে।